NABARD Recruitment 2024

কেন্দ্র অধীনস্থ সংস্থায় শতাধিক পদে স্নাতকদের কাজের সুযোগ

গ্রুপ সি বিভাগে অফিস অ্যাটেন্ড্যান্ট পদে কর্মী নিয়োগ করা হবে। মোট ১০৮টি শূন্যপদ রয়েছে।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০২ অক্টোবর ২০২৪ ১৭:২৬
National Bank for Agriculture and Rural Development.

ন্যাশনাল ব্যাঙ্ক ফর এগ্রিকালচার অ্যান্ড রুরাল ডেভেলপমেন্ট। ছবি: সংগৃহীত।

কেন্দ্রীয় সরকারের অধীনস্থ সংস্থায় কর্মখালি। ন্যাশনাল ব্যাঙ্ক ফর এগ্রিকালচার অ্যান্ড রুরাল ডেভেলপমেন্টের তরফে নিয়োগের একটি বিজ্ঞপ্তি জারি হয়েছে। তাতে বলা হয়েছে, সংস্থার সাবঅর্ডিনেট সার্ভিসে কাজের জন্য গ্রুপ সি বিভাগে অফিস অ্যাটেন্ড্যান্ট প্রয়োজন। শূন্যপদ ১০৮টি।

Advertisement

১৮ থেকে ৩০ বছর বয়সিরা উল্লিখিত পদে আবেদন করতে পারবেন। তাঁদের যে কোনও বিষয়ে স্নাতক হতে হবে। অনলাইন টেস্ট এবং ল্যাঙ্গুয়েজ় প্রফিশিয়েন্সি টেস্টের মাধ্যমে পদপ্রার্থীদের যোগ্যতা যাচাই করা হবে।

এ ক্ষেত্রে হিন্দি এবং ইংরেজিতে পরীক্ষা নেওয়া হবে। তবে, আবেদনকারীদের স্থানীয় ভাষায় সাবলীল হতে হবে। আগ্রহীরা পশ্চিমবঙ্গ, হিমাচল প্রদেশ, গোয়া, কর্নাটক-সহ মোট ২৭টি রাজ্যের বিভিন্ন শহরে পরীক্ষা দিতে পারবেন। নিযুক্তদের প্রতি মাসে বেতন হিসাবে ৩৫,০০০ টাকা দেওয়া হবে।

অনলাইনে প্রার্থীদের আবেদনপত্র জমা দিতে হবে। আবেদনমূল্য ৫০০ টাকা। ২১ অক্টোবর পর্যন্ত সংশ্লিষ্ট পদের জন্য আবেদন গ্রহণ করা হবে। নিয়োগ পদ্ধতি সংক্রান্ত বিষয়ে আরও জানতে প্রতিষ্ঠানের ওয়েবসাইট দেখে নিতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement