WB Govt Job Recruitment 2024

ঝাড়গ্রামের শিশু সহায়তা কেন্দ্রে কর্মী নিয়োগ, মাসে ৩৫ হাজার টাকা আয়ের সুযোগ

ঝাড়গ্রাম জেলাশাসকের দফতর থেকে এই মর্মে একটি নিয়োগ-বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। ওই বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, প্রতি মাসে ৩৫ হাজার টাকা আয়ের সুযোগ।

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৮ ফেব্রুয়ারি ২০২৪ ১২:৫২
Govt job employee.

ছবি: সংগৃহীত।

রাজ্য সরকারি দফতরে কাজের সুযোগ। ঝাড়গ্রামের জেলাশাসকের দফতরে শিশু সহায়তা কেন্দ্রে কর্মী নিয়োগ করা হবে। এই মর্মে ওই জেলার প্রশাসনিক ওয়েবসাইটে একটি নিয়োগ-বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। ওই বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, প্রজেক্ট কো-অর্ডিনেটর, কাউন্সেলর, চাইল্ড হেল্পলাইন সুপারভাইজ়ার এবং কেস ওয়ার্কার পদে মোট আট জন কর্মী নিয়োগ করা হবে।

Advertisement

প্রজেক্ট কো-অর্ডিনেটর পদে সমাজবিদ্যা, চাইল্ড ডেভেলপমেন্ট, হিউম্যান রাইটস পাবলিক অ্যাডমিনিস্ট্রেশন, মনোবিদ্যা, সাইকিয়াট্রি, আইন, সোশ্যাল ওয়ার্ক, পাবলিক হেলথ, কমিউনিটি রিসোর্স ম্যানেজমেন্ট কিংবা সমতুল্য বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রি অর্জন করেছেন, এমন ব্যক্তিদের নিয়োগ করা হবে। কাউন্সেলর, চাইল্ড হেল্পলাইন সুপারভাইজ়ার পদে সোশ্যাল ওয়ার্ক, সমাজবিদ্যা, মনোবিদ্যা, পাবলিক হেলথ, কম্পিউটার সায়েন্সেস, ইনফরমেশন টেকনোলজি বিষয়ে স্নাতকদের নিয়োগ করা হবে।

কেস ওয়ার্কার পদে দ্বাদশ উত্তীর্ণ ব্যক্তিদের নিয়োগ করা হবে। পূর্বে ওই পদে কাজের অভিজ্ঞতাসম্পন্ন ব্যক্তিদের নিয়োগের ক্ষেত্রে অগ্রাধিকার দেওয়া হবে। নিযুক্ত ব্যক্তিদের পদের নিরিখে ১২,০০০ টাকা থেকে ৩৫,০০০ টাকা মাসিক বেতন হিসাবে দেওয়া হবে। সংশ্লিষ্ট পদে ১৮ থেকে ৪৫ বছর বয়সি ব্যক্তিদের নিয়োগ করা হবে।

আগ্রহীদের অনলাইনে আবেদন করতে হবে। জেলার প্রশাসনিক ওয়েবসাইটে গিয়ে একটি নির্দিষ্ট লিঙ্কে প্রবেশ করে সমস্ত নথি আপলোড করতে হবে। নথি আপলোড করে আবেদন জমা দিতে হবে ২৭ ফেব্রুয়ারির মধ্যে। সংশ্লিষ্ট পদে মৌখিক পরীক্ষা এবং কম্পিউটার টেস্টের মাধ্যমে প্রার্থীদের নিয়োগ করা হবে। এই বিষয়ে আরও জেনে নিতে ঝাড়গ্রামের প্রশাসনিক ওয়েবসাইটটি দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement