Jobs in Jhargram 2023

একাধিক পদে কাজের সুযোগ রয়েছে ঝাড়গ্রাম জেলায়, বেতন কত?

ঝাড়গ্রামের জেলা স্বাস্থ্য ও পরিবার কল্যাণ দফতরের তরফে নিয়োগ করা হবে কর্মী। সব মিলিয়ে মোট আটটি শূন্যপদ রয়েছে।

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৭ নভেম্বর ২০২৩ ১৫:৩০
প্রতীকী চিত্র।

প্রতীকী চিত্র।

ঝাড়গ্রাম জেলায় রয়েছে চাকরির সুযোগ। সেই মর্মে জেলার প্রশাসনিক ওয়েবসাইটে বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।

Advertisement

কমিউনিটি হেলথ অ্যাসিস্ট্যান্ট, ক্লিনিক্যাল সাইকোলজিস্ট, স্পেশালিস্ট মেডিক্যাল অফিসার, এনআরসি অ্যাটেনডেন্ট, অ্যাকাউন্ট্যান্ট পদে নিয়োগ করা হবে। ঝাড়গ্রামের জেলা স্বাস্থ্য ও পরিবার কল্যাণ দফতরের তরফে এই পদে নিয়োগ করা হবে কর্মী। সব মিলিয়ে মোট আটটি শূন্যপদ রয়েছে। চুক্তির ভিত্তিতে কাজ করতে হবে কর্মীদের।

কমিউনিটি হেলথ অ্যাসিস্ট্যান্ট প্রতি মাসে পাবেন ১৩ হাজার টাকা। বয়স ২১ থেকে ৪০ বছরের মধ্যে থাকতে হবে। ৪০ বছর বয়স পর্যন্ত প্রার্থীরা ক্লিনিক্যাল সাইকোলজিস্ট পদে আবেদন করতে পারবেন। প্রতি মাসে পাবেন ৩০ হাজার টাকা করে। একাধিক বিভাগে স্পেশালিষ্ট মেডিক্যাল অফিসার নেওয়া হবে। বেতন পাবেন তিন হাজার টাকা/ প্রতি দিন অনুযায়ী। ৬২ বছরের মধ্যে বয়স থাকতে হবে। ২০ থেকে ৪০ বছরের মধ্যে বয়স হলে এনআরসি অ্যাটেনডেন্ট পদে আবেদন করা যাবে। প্রতি মাসে ৫ হাজার টাকা করে দেওয়া হবে। প্রতিটি পদে আবেদনের প্রয়োজনীয় যোগ্যতা জানতে মূল বিজ্ঞপ্তিটি দেখতে পারেন।

কী ভাবে আবেদন করবেন?

প্রার্থীকে প্রথমে ঝাড়গ্রাম জেলার প্রশাসনিক ওয়েবসাইটে যেতে হবে। ‘হোমপেজ’ থেকে ‘নোটিস’ এবং ‘রিক্রুটমেন্টে’ গেলে সংশ্লিষ্ট বিজ্ঞপ্তিটি দেখা যাবে। সেখানে দেওয়া তথ্য অনুযায়ী অনলাইনে আবেদন প্রক্রিয়া সম্পন্ন করতে হবে। পাশাপাশি, আবেদনমূল্যও জমা দেওয়া দরকার। সম্পূর্ণ আবেদন প্রক্রিয়া শেষ করতে হবে ২ ডিসেম্বরের মধ্যে।

নিয়োগ সংক্রান্ত বিস্তারিত তথ্য এবং শর্তাবলি জানতে ঝাড়গ্রাম জেলার প্রশাসনিক ওয়েবসাইটটি দেখতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement