Powergrid Recruitment 2023

পাওয়ারগ্রিডে রয়েছে কর্মখালি, শূন্যপদে চলছে কর্মী নিয়োগ, রইল বিশদে

প্রতিষ্ঠানের নিয়োগ বিজ্ঞপ্তিতে উল্লিখিত শর্ত অনুযায়ী, আবেদনকারীদের দি ইনস্টিটিউট অফ কোম্পানি সেক্রেটারিস অফ ইন্ডিয়ার অ্যাসোসিয়েট মেম্বার পদে নিয়োগ হবে।

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৯ অগস্ট ২০২৩ ১১:২৪
Powergrid Corporation of India Limited.

পাওয়ারগ্রিড কর্পোরেশন অফ ইন্ডিয়া লিমিটেড। ছবি: সংগৃহীত

পাওয়ারগ্রিড কর্পোরেশন অফ ইন্ডিয়া লিমিটেডে কর্মী নিয়োগ করা হবে। আবেদনকারীদের কোম্পানি সেক্রেটারি প্রফেশনাল পদে আবেদন জানাতে হবে। মোট ছয়টি পদে কর্মীদের নিযুক্ত করা হবে। এই মর্মে প্রতিষ্ঠানের তরফে একটি নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।

Advertisement

পদ সংক্রান্ত তথ্য:

দু’বছরের জন্য অভিজ্ঞ এবং পেশাদার ব্যক্তিদের কোম্পানি সেক্রেটারি প্রফেশনাল পদে কাজ করতে হবে। নিযুক্ত প্রার্থীরা সর্বোচ্চ পাঁচ বছরের জন্য কাজ করার সুযোগ পাবেন। আবেদনকারীদের দি ইনস্টিটিউট অফ কোম্পানি সেক্রেটারিস অফ ইন্ডিয়ার অ্যাসোসিয়েট মেম্বার হতে হবে। পাশাপাশি, তাঁদের অন্তত এক বছর কোম্পানি সেক্রেটারিয়েট পদে কাজের প্রামাণ্য অভিজ্ঞতা থাকতে হবে। অনূর্ধ্ব ২৯ বছর বয়সি প্রার্থীদের নিয়োগ করা হবে। শূন্যপদ ছয়টি।

বেতন:

নিযুক্ত প্রার্থীরা মাসে ৩০ হাজার টাকা বেতন হিসাবে পাবেন।

কী ভাবে আবেদন করবেন?

পাওয়ারগ্রিড কর্পোরেশন অফ ইন্ডিয়া লিমিটেডের ওয়েবসাইটে গিয়ে আবেদনপত্রের ফরম্যাট দেখে নিতে হবে। সেই ফরম্যাট অনুযায়ী আবেদনপত্র-সহ অন্যান্য নথি অনলাইনে জমা দিতে হবে।

বাছাই করা প্রার্থীদের স্ক্রিনিং টেস্ট এবং ইন্টারভিউয়ে মাধ্যমে সংশ্লিষ্ট পদে নিযুক্ত করা হবে। এই পদের জন্য ২১ অগস্ট থেকে ১২ সেপ্টেম্বর পর্যন্ত আবেদন গ্রহণ করা হবে। নিয়োগ সংক্রান্ত বিষয়ে আরও জানতে সংশ্লিষ্ট প্রতিষ্ঠানের ওয়েবসাইট দেখে নিতে হবে।

আরও পড়ুন
Advertisement