Eastern Railway Recruitment 2024

বিআর সিংহ হাসপাতালে চলছে নিয়োগ, কোন বিভাগে কর্মখালি?

পূর্ব রেলের অধীনস্থ বিআর সিংহ হাসপাতালে চুক্তির ভিত্তিতে সিনিয়র রেসিডেন্ট হিসাবে কর্মী নিয়োগ করা হবে। উল্লিখিত পদে নিয়োগে আগ্রহীদের বয়স ৩৭ বছরের মধ্যে হওয়া বাঞ্ছনীয়।

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১০ এপ্রিল ২০২৪ ১৪:১৪
Eastern Railway\\\\\\\'s BR Singh Hospital.

বিআর সিংহ হাসপাতাল। ছবি: সংগৃহীত।

ভারতীয় রেলে কর্মখালি। রেলের পূর্বাঞ্চলীয় শাখার বিআর সিংহ হাসপাতালে কাজের সুযোগ। চাহিদার নিরিখে ওই হাসপাতালের তরফে সিনিয়র রেসিডেন্ট পদে অভিজ্ঞ ব্যক্তিদের নিয়োগ করা হবে। স্বীকৃত প্রতিষ্ঠান থেকে ডক্টরেট অফ মেডিসিন (ডিএম), ডিপ্লোম্যাট অফ ন্যাশনাল বোর্ড (ডিএনবি)-এর মতো ডিগ্রি অর্জন করেছেন, এমন ছ’জন প্রার্থীকে ওই হাসপাতালে কাজের সুযোগ দেওয়া হবে।

Advertisement

আবেদনকারীদের অন্তত এক বছরের জুনিয়র রেসিডেন্ট হিসাবে এবং সর্বোপরি মোট তিন বছরের কাজের অভিজ্ঞতা থাকা বাঞ্ছনীয়। উল্লিখিত পদের জন্য অনূর্ধ্ব ৩৭ বছর বয়সি প্রার্থীদের ইন্টারভিউয়ের মাধ্যমে যোগ্যতা যাচাই করে নেওয়া হবে। তাঁদের অ্যান্থেশিয়োলজি, জেনারেল মেডিসিন-সহ মোট পাঁচটি বিভাগে কাজ করতে হবে।

নিযুক্ত ব্যক্তিদের ১৫,৬০০ টাকা থেকে ৩৯,১০০ টাকা মাসিক বেতন দেওয়া হবে। উল্লিখিত পদে মোট এক বছরের চুক্তিতে কাজ করতে হবে। তবে, কাজের ভিত্তিতে ওই পদের মেয়াদ তিন বছর পর্যন্ত বৃদ্ধি হতে পারে। ১২ এপ্রিল বেলা ১২টা থেকে শিয়ালদহের বিআর সিংহ হাসপাতালের মেডিক্যাল ডিরেক্টরের অফিসে ইন্টারভিউ নেওয়া হবে।

নির্ধারিত দিনে আগ্রহীদের জীবনপঞ্জি-সহ শিক্ষাগত যোগ্যতা এবং কর্মজীবনের অভিজ্ঞতার শংসাপত্রের মূল নথি সঙ্গে রাখতে হবে। সংশ্লিষ্ট পদে নিয়োগ সংক্রান্ত বিষয়ে বিশদ জেনে নিতে পূর্ব রেলের ওয়েবসাইটে গিয়ে মূল বিজ্ঞপ্তিটি দেখে নিতে হবে।

আরও পড়ুন
Advertisement