Project Assistant Jobs 2024

প্রজেক্ট অ্যাসিস্ট্যান্ট প্রয়োজন ন্যাশনাল ইনস্টিটিউট অফ অ্যানিম্যাল বায়োটেকনোলজিতে

প্রতিষ্ঠানের তরফে প্রকাশিত বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, কেন্দ্রীয় সরকারের অর্থপুষ্ট প্রকল্পের জন্য স্নাতক প্রয়োজন। আগ্রহীদের সরাসরি ইন্টারভিউয়ের জন্য উপস্থিত থাকতে হবে।

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৯ এপ্রিল ২০২৪ ১৫:১৪
National Institute of Animal Biotechnology.

ন্য়াশনাল ইনস্টিটিউট অফ অ্যানিম্যাল বায়োটেকনোলজি। ছবি: সংগৃহীত।

কেন্দ্রীয় সরকারি প্রতিষ্ঠানে প্রজেক্ট অ্যাসিস্ট্যান্ট প্রয়োজন। এই মর্মে ন্য়াশনাল ইনস্টিটিউট অফ অ্যানিম্যাল বায়োটেকনোলজির তরফে একটি বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। ওই বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, কেন্দ্রীয় সরকারের ডিপার্টমেন্ট অফ সায়েন্স অ্যান্ড টেকনোলজির অর্থপুষ্ট প্রকল্পে এক জন প্রজেক্ট অ্যাসিস্ট্যান্ট নেওয়া হবে।

Advertisement

ওই কাজের জন্য বায়োটেকনোলজি কিংবা বায়োকেমিস্ট্রিতে স্নাতক হয়েছেন, এমন ব্যক্তিকে বেছে নেওয়া হবে। তাঁর ম্যামেলিয়াল সেল কালচার, মলিকিউলার বায়োলজি, জিন ক্লোনিং নিয়ে কাজের অভিজ্ঞতা থাকা প্রয়োজন।

আবেদনকারীদের বয়স ৫০ বছরের মধ্যে হতে হবে। চুক্তির ভিত্তিতে ওই কাজে নিযুক্ত ব্যক্তিকে বহাল রাখা হবে। কাজের ভিত্তিতে পদের মেয়াদ বাড়তে পারে। কাজ চলাকালীন নিযুক্ত ব্যক্তি ২০,০০০ টাকা পারিশ্রমিক হিসাবে পাবেন।

আগ্রহীরা জীবনপঞ্জি, শিক্ষাগত যোগ্যতার প্রমাণপত্র এবং কর্মজীবনের শংসাপত্রের মতো নথি নিয়ে ২২ এপ্রিল সরাসরি ইন্টারভিউয়ের জন্য উপস্থিত হতে পারেন। আবার ইমেল মারফত সমস্ত নথি আবেদনপত্রের সঙ্গেও জমা দিতে পারবেন। আবেদন জমা দেওয়ার শেষ দিন ১৯ এপ্রিল। এই বিষয়ে আরও জেনে নিতে প্রতিষ্ঠানের ওয়েবসাইটে গিয়ে মূল বিজ্ঞপ্তিটি দেখে নিতে হবে।

আরও পড়ুন
Advertisement