HAL Recruitment 2024

হিন্দুস্থান এরোনটিক্স লিমিটেডে কর্মখালি, কারা আবেদন করতে পারবেন?

প্রতিষ্ঠানের তরফে প্রকাশিত বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ভিজ়িটিং কনসালট্যান্ট পদে অভিজ্ঞতাসম্পন্ন ব্যক্তিকে নিয়োগ করা হবে। চুক্তির ভিত্তিতে ওই পদে কাজ করতে হবে।

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৮ এপ্রিল ২০২৪ ১৭:১০
Hindustan Aeronautics Limited.

হিন্দুস্থান এরোনটিক্স লিমিটেড। ছবি: সংগৃহীত।

হিন্দুস্থান এরোনটিক্স লিমিটেডের তরফে কর্মী নিয়োগ করা হবে। তাঁকে হ্যাল ইনডাস্ট্রিয়াল হেলথ সেন্টারের ভিজ়িটিং কনসালট্যান্ট হিসাবে কাজ করতে হবে। মোট দু’বছরের জন্য চুক্তির ভিত্তিতে নিযুক্ত ব্যক্তিকে কাজ করতে হবে। তাঁর ব্যাচেলর অফ মেডিসিন, ব্যাচেলর অফ সার্জারি (এমবিবিএস)-র ডিগ্রির সঙ্গে ডক্টর অফ মেডিসিন (এমডি) এবং ডিপ্লোম্যাট অফ ন্যাশনাল বোর্ড (ডিএনবি)-এর ডিগ্রি থাকা প্রয়োজন।

Advertisement

নিযুক্ত ব্যক্তি প্রতি ভিজ়িট পিছু ৭,০০০ টাকা করে পারিশ্রমিক পাবেন। তাঁর অন্তত পাঁচ বছর কার্ডিয়োলজি বিভাগে ভিজ়িটিং কনসালট্যান্ট হিসাবে কাজের অভিজ্ঞতা থাকা প্রয়োজন। আবেদনকারীদের বয়স হতে হবে ৬৫ বছর।

কী ভাবে উল্লিখিত পদের জন্য প্রার্থীদের যোগ্যতা যাচাই করে নেওয়া হবে, সেই বিষয়ে কোনও তথ্য বিজ্ঞপ্তিতে প্রকাশ করা হয়নি। তবে জানানো হয়েছে, আবেদন করার জন্য আগ্রহীদের বিজ্ঞপ্তিতে উল্লিখিত একটি ফর্ম পূরণ করতে হবে। ওই ফর্মের সঙ্গে আনুষঙ্গিক নথি পাঠিয়ে আবেদনের প্রক্রিয়া সম্পন্ন করতে হবে।

১৮ এপ্রিলের মধ্যে আবেদনপত্র জমা দিতে হবে। ডাকযোগে হিন্দুস্থান এরোনটিক্স লিমিটেডের ঠিকানায় জীবনপঞ্জি, শিক্ষাগত যোগ্যতার প্রমাণপত্র, কর্মজীবনের শংসাপত্র-সহ অন্যান্য নথি জমা দিতে হবে। এই বিষয়ে আরও জানতে হলে মূল বিজ্ঞপ্তিটি দেখে নিতে হবে।

আরও পড়ুন
Advertisement