CID Recruitment 2024

রাজ্যে সিআইডিতে ৪১টি শূন্যপদে কর্মখালি, নিয়োগ কোন কোন পদে?

সুপারভাইজ়ার লেভেল-৩ এবং কম্পিউটার অ্যানালিস্ট পদে নিযুক্তদের পারিশ্রমিক দেওয়া হবে যথাক্রমে ৩৩,০০০ টাকা এবং ২০,০০০ টাকা প্রতি মাসে।

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২২ জানুয়ারি ২০২৪ ১৬:৫৪
CID

সিআইডি। সংগৃহীত ছবি।

রাজ্যের ক্রিমিন্যাল ইনভেস্টিগেশন ডিপার্টমেন্ট (সিআইডি)-এ চাকরির সুযোগ রয়েছে। সম্প্রতি সে সংক্রান্ত বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে সংশ্লিষ্ট সংস্থার তরফে। অস্থায়ী ভাবে, চুক্তির ভিত্তিতে নিয়োগ করা হবে কর্মীদের। আগ্রহীদের এর জন্য অনলাইনে আবেদন করতে হবে। আগামী ১ ফেব্রুয়ারি থেকে শুরু হবে আবেদন প্রক্রিয়া।

Advertisement

সংস্থায় নিয়োগ হবে সুপারভাইজ়ার লেভেল-৩ এবং কম্পিউটার অ্যানালিস্ট পদে। মোট শূন্যপদের সংখ্যা ৪১। বিজ্ঞপ্তিতে আবেদনকারীদের বয়ঃসীমার বিষয়ে কিছু জানানো হয়নি। সুপারভাইজ়ার লেভেল-৩ এবং কম্পিউটার অ্যানালিস্ট পদে নিযুক্তদের পারিশ্রমিক দেওয়া হবে যথাক্রমে ৩৩,০০০ টাকা এবং ২০,০০০ টাকা প্রতি মাসে।

প্রতিটি পদে আবেদনের জন্য শিক্ষাগত যোগ্যতার পৃথক মাপকাঠি রয়েছে, যা মূল বিজ্ঞপ্তিতে বিশদ জানানো হয়েছে।

আগ্রহীদের মূল বিজ্ঞপ্তিতে দেওয়া লিঙ্কে ক্লিক করে সমস্ত নথি-সহ আবেদন করতে হবে। আবেদনের শেষ দিন আগামী ১১ ফেব্রুয়ারি সন্ধ্যা সাড়ে ৬টা। পদগুলিতে অনলাইন পরীক্ষা/ লিখিত পরীক্ষা/ প্র্যাক্টিক্যাল পরীক্ষা/ ইন্টারভিউয়ের মাধ্যমে যোগ্যতা যাচাইয়ের মাধ্যমে কর্মী নিয়োগ করা হবে। নিয়োগের শর্তাবলি বিস্তারিত জানতে আগ্রহীদের সংস্থার ওয়েবসাইটে গিয়ে মূল বিজ্ঞপ্তিটি দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement