Burdwan Medical College Recruitment 2024

বর্ধমান মেডিক্যাল কলেজ ও হাসপাতালে চাকরির সুযোগ, কতগুলি শূন্যপদ রয়েছে?

নিযুক্তদের পারিশ্রমিক হবে ১৪,০০০ টাকা প্রতি মাসে।

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২০ জানুয়ারি ২০২৪ ১৫:৫৭
Burdwan Medical College and Hospital

বর্ধমান মেডিক্যাল কলেজ ও হাসপাতাল। সংগৃহীত ছবি।

পূর্ব বর্ধমানের বর্ধমান মেডিক্যাল কলেজ ও হাসপাতালে অবসরপ্রাপ্তদের জন্য কাজের সুযোগ। সেই মর্মে সম্প্রতি জেলার প্রশাসনিক ওয়েবসাইটে একটি নিয়োগ-বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। হাসপাতালে চুক্তির ভিত্তিতে কর্মী নিয়োগ করা হবে। প্রার্থীদের যোগ্যতা যাচাই করা হবে ইন্টারভিউয়ের মাধ্যমে। এর জন্য আগে থেকে আবেদন জানাতে হবে না প্রার্থীদের।

Advertisement

হাসপাতালে নিয়োগ হবে ফেসিলিটি ম্যানেজার পদে। শূন্যপদ রয়েছে পাঁচটি। এই পদে এক বছরের জন্য কাজের সুযোগ রয়েছে। তবে নিযুক্তদের বয়স ৬৫ বছর হওয়ার আগেই সংশ্লিষ্ট পদ থেকে সরে আসতে হবে। নিযুক্তদের পারিশ্রমিক হবে ১৪,০০০ টাকা প্রতি মাসে।

আবেদনকারীদের অবসরপ্রাপ্ত কর্মী হতে হবে। থাকতে হবে শারীরিক সক্ষমতা এবং পেশাদারি দক্ষতা। তুলনামূলক কমবয়সিদের এই পদে নিয়োগের ক্ষেত্রে অগ্রাধিকার দেওয়া হবে।

হাসপাতালে আগামী ২৯ জানুয়ারি নিয়োগের ইন্টারভিউয়ের আয়োজন করা হবে। বিজ্ঞপ্তিতে সময়ের উল্লেখ করা হয়নি। ওই দিন প্রার্থীদের জীবনপঞ্জি-সহ অন্যান্য নথি সঙ্গে নিয়ে যথাস্থানে পৌঁছে যেতে হবে। এই বিষয়ে বিশদ জানতে আগ্রহীদের প্রথমে জেলার প্রশাসনিক ওয়েবসাইটে যেতে হবে। এর পর সেখানে ‘রিক্রুটমেন্ট’ বিভাগ থেকে মূল বিজ্ঞপ্তিটি দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement