OIL Recruitment 2024

কেন্দ্রীয় সংস্থা অয়েল ইন্ডিয়া লিমিটেডে কর্মী নিয়োগ, কতগুলি শূন্যপদে চাকরির সুযোগ?

পদের ভিত্তিতে নিযুক্তদের দৈনিক ৮০০০ টাকা থেকে ১০,০০০ টাকা পর্যন্ত পারিশ্রমিক দেওয়া হবে।

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২২ জানুয়ারি ২০২৪ ১৫:৫১
OIL

অয়েল ইন্ডিয়া লিমিটেড। সংগৃহীত ছবি।

কেন্দ্রীয় সংস্থা অয়েল ইন্ডিয়া লিমিটেড (অয়েল)-এ অভিজ্ঞ পেশাদার নিয়োগ করা হবে। সেই মর্মে আগের সপ্তাহেই সংস্থার তরফে একটি নিয়োগ-বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। সংস্থার বিভিন্ন ক্ষেত্রে নিয়োগ করা হবে কর্মীদের। এর জন্য ইতিমধ্যেই অনলাইন আবেদন প্রক্রিয়া শুরু হয়ে গিয়েছে।

Advertisement

সংস্থায় নিয়োগ হবে ডোমেন এক্সপার্ট বা বিষয় বিশেষজ্ঞ পদে। মোট শূন্যপদের সংখ্যা ২৬। সংস্থার যে সমস্ত ক্ষেত্রে বিশেষজ্ঞদের প্রয়োজন, সেগুলি হল— প্রোডাকশন, ড্রিলিং, ইলেক্ট্রিক্যাল, ইন্সট্রুমেন্টেশন, কেমিক্যাল এবং ফায়ার, সেফটি অ্যান্ড এনভায়রনমেন্ট। প্রার্থীদের দু’বছরের জন্য নিয়োগ করা হবে। আবেদনকারীদের বয়স হতে হবে ৬০ বছর থেকে ৬৫ বছরের মধ্যে। পদের ভিত্তিতে নিযুক্তদের দৈনিক ৮০০০ টাকা থেকে ১০,০০০ টাকা পর্যন্ত পারিশ্রমিক দেওয়া হবে।

আবেদনকারীদের সংশ্লিষ্ট বিষয়ে বিটেক বা বিই থাকতে হবে। পাশাপাশি প্রয়োজন ১৫ বছরের পেশাদারি অভিজ্ঞতা। এ ছাড়াও যোগ্যতার অন্যান্য মাপকাঠির বিষয়ে মূল বিজ্ঞপ্তিতে বিশদ জানানো হয়েছে।

আগ্রহীদের বিজ্ঞপ্তি মোতাবেক ফরম্যাটে আবেদনপত্র-সহ অন্যান্য নথি বিজ্ঞপ্তিতে উল্লিখিত মেল আইডিতে পাঠিয়ে আবেদন করতে হবে। আবেদনের শেষ দিন আগামী ২৬ জানুয়ারি। নিয়োগের শর্তাবলি বিস্তারিত জানতে সংস্থার ওয়েবসাইট দেখে নিতে হবে আগ্রহীদের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement