CNCI Recruitment 2023

কলকাতায় সিএনসিআই-তে কর্মখালি, কোন পদে নিয়োগ? বেতনই বা কত?

প্যাথোলজি এবং অ্যানাস্থেসিয়োলজি বিভাগের তরফে প্রকাশিত হয়েছে বিজ্ঞপ্তিটি। প্রার্থীর বয়স ৪৫ বছরের মধ্যে হওয়া দরকার।

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১০ অগস্ট ২০২৩ ১৭:৪০
CNCI

সিএনসিআই। ছবি: সংগৃহীত।

কলকাতার চিত্তরঞ্জন ন্যাশনাল ক্যানসার ইনস্টিটিউট (সিএনসিআই)-এ রয়েছে চাকরির সুযোগ। সেই মর্মে প্রতিষ্ঠানের ওয়েবসাইটে বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।

Advertisement

কনসালট্যান্ট নেওয়া হবে। প্যাথোলজি এবং অ্যানাস্থেসিয়োলজি বিভাগের তরফে প্রকাশিত হয়েছে বিজ্ঞপ্তিটি। চুক্তির ভিত্তিতে কাজ করতে হবে কর্মীকে। কাজের মেয়াদ এক বছরের। পরে প্রয়োজন অনুযায়ী মেয়াদ বাড়তে পারে। প্রতি মাসে দেড় লক্ষ টাকা বেতন দেওয়া হবে।

আবেদনের জন্য যে কোনও স্বীকৃত প্রতিষ্ঠানের ডক্টর অফ মেডিসিন (এমডি)/ ডিপ্লোমেট অফ ন্যাশনাল বোর্ড (ডিএনবি) ডিগ্রি থাকা দরকার। এ ছাড়াও, যদি সংশ্লিষ্ট বিভাগে স্নাতকোত্তর যোগ্যতা থাকে এবং তিন বছরের কাজের অভিজ্ঞতা থাকে তা হলে আবেদন করা যাবে। প্রার্থীর বয়স ৪৫ বছরের মধ্যে হওয়া দরকার। বাকি প্রয়োজনীয় যোগ্যতা জানতে মূল বিজ্ঞপ্তিটি দেখতে পারেন।

কী ভাবে আবেদন করবেন?

ইন্টারভিউয়ের মাধ্যমে নিয়োগ করা হবে কর্মী। তবে তার আগে আবেদনপত্র সংগ্রহ করা দরকার। তার জন্য প্রার্থীকে প্রথমে চিত্তরঞ্জন ন্যাশনাল ক্যানসার ইনস্টিটিউটের ওয়েবসাইটে যেতে হবে। ‘হোমপেজ’ থেকে সংশ্লিষ্ট বিজ্ঞপ্তিতে যাওয়া প্রয়োজন। সেখান থেকে আবেদনপত্র ডাউনলোড করা দরকার। ডিমান্ড ড্রাফট অথবা ব্যাঙ্ক ট্রান্সফারের মাধ্যমে আবেদন মূল্য জমা দেওয়া দরকার। এর পর পূরণ করা আবেদনপত্র এবং ডিমান্ড ড্রাফট-সহ প্রয়োজনীয় নথি ইন্টারভিউয়ের দিন সঙ্গে রাখা দরকার। ৩০ অগস্ট সকাল ১১টার মধ্যে পৌঁছে যেতে হবে প্রার্থীদের। হাজরার সিএনসিআই-তে হবে ইন্টারভিউ।

এই বিষয় বিস্তারিত তথ্য এবং শর্তাবলি জানতে সিএনসিআই-র ওয়েবসাইটটি দেখতে পারেন।

আরও পড়ুন
Advertisement