Bollywood Durga Puja

সিঁদুরে রাঙা রানি, বাঙালি ঘরের ছাপোষা মেয়ে যেন, রইল বলি তারকার সিঁদুরখেলার ভিডিয়ো

মুম্বইয়ের বিখ্যাত নর্থ বম্বে সর্বজনীন পুজো। মণ্ডপেই অতিথিদের সঙ্গে কোলাকুলিতে মেতে উঠলেন মুখোপাধ্যায় পরিবারের সদস্যরা।

Advertisement
আনন্দ উৎসব ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১২ অক্টোবর ২০২৪ ১৯:৩৩
সিঁদুরখেলায় মেতে রানি

সিঁদুরখেলায় মেতে রানি

পরনে উজ্জ্বল লাল রঙা ব্লাউজ, সঙ্গে সোনালি পাড়ের আটপৌরে করে পরা শাড়ি। কপালে এবং গালে লেপটে সিঁদুর। ঠোঁটের কোণে সেই পরিচিত হাসি। হ্যাঁ, একেবারেই আমবাঙালি। দশমীতে সিঁদুর খেলায় মাতলেন রানি মুখোপাধ্যায়।

Advertisement

মুম্বইয়ের বিখ্যাত নর্থ বম্বে সর্বজনীন পুজো। মণ্ডপেই অতিথিদের সঙ্গে কোলাকুলিতে মেতে উঠলেন মুখোপাধ্যায় পরিবারের সদস্যরা। চোখে জল নিয়েই চলল মায়ের বরণ। ভাইরাল একটি ভিডিয়োতে দেখা গেল কোলে থাকা এক একরত্তির কপালে সিঁদুরের ফোটা দিয়ে দিচ্ছেন রানি।

অন্য আরও একটি ভিডিওতে দেখা যায় বরণশেষে সকলের সঙ্গে হাতে সিঁদুরের থালা নিয়ে ঘুরে বেড়াচ্ছিলেন তিনি। তখনই রানিকে দেখে এগিয়ে আসেন অভিনেত্রী শার্লিন চোপড়া। তবে পা ছুঁয়ে প্রণাম করতে গেলেই বাধা দিয়ে আটকে দেন অভিনেত্রী। পরে অত্যন্ত স্নেহের সঙ্গে গালে সিঁদুরও পরিয়ে দেন তিনি।

পাশপাশি এ দিন একেবারে ঘরের মেয়ে হয়েই ধরা দিলেন কাজলও। পরনে চওড়া লাল পাড় এবং সাদা শাড়ি। কপালে ছোট্ট লাল টিপ এবং গালে লেপটে সিঁদুর। মুখে একেবারে রূপটান নেই বললেই চলে। পরিমিত সাজেই এ দিন তিনি হয়ে উঠেছিলেন অপরূপা। সকলের সঙ্গে হেসেই আলাপ সারলেন তিনি।

আরও পড়ুন
Advertisement