STM Kolkata Recruitment 2024

ক্যালকাটা স্কুল অফ ট্রপিক্যাল মেডিসিনে কর্মখালি, আবেদন করতে পারবেন কারা?

‘ন্যাশনাল ফ্যামিলি হেলথ সার্ভে’ শীর্ষক প্রকল্পে কাজের জন্য টেকনিক্যাল অফিসার, ল্যাবরেটরি টেকনিশিয়ান এবং ল্যাবরেটরি অ্যাটেন্ড্যান্ট পদে কর্মী নিয়োগ করা হবে। তাঁদের ক্যালকাটা স্কুল অফ ট্রপিক্যাল মেডিসিনে কাজ করতে হবে।

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৭ জুন ২০২৪ ১৬:০৮
Calcutta School of Tropical Medicine.

ক্যালকাটা স্কুল অফ ট্রপিক্যাল মেডিসিন। ছবি: সংগৃহীত।

কলকাতার সরকারি হাসপাতালে কর্মখালি। এই মর্মে সম্প্রতি একটি নিয়োগ-বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। তাতে বলা হয়েছে, ‘ন্যাশনাল ফ্যামিলি হেলথ সার্ভে’ শীর্ষক প্রকল্পে কাজের জন্য কর্মী নিয়োগ করা হবে। ওই প্রকল্পে টেকনিক্যাল অফিসার, ল্যাবরেটরি টেকনিশিয়ান এবং ল্যাবরেটরি অ্যাটেন্ড্যান্ট প্রয়োজন। মোট শূন্যপদ চারটি।

Advertisement

টেকনিক্যাল অফিসার হিসাবে মাইক্রোবায়োলজি, বায়োটেকনোলজি, বায়োকেমিস্ট্রি, লাইফ সায়েন্সেস বিষয়ে স্নাতকোত্তর ব্যক্তিরা কাজের সুযোগ পাবেন। বয়স হতে হবে ৬০ বছরের মধ্যে। মাসিক পারিশ্রমিক ৩৫ হাজার টাকা।

ল্যাবরেটরি টেকনিশিয়ান পদে মেডিক্যাল ল্যাবরেটরি টেকনোলজিতে স্নাতকোত্তর যোগ্যতাসম্পন্নদের নিয়োগ করা হবে। সংশ্লিষ্ট পদে অনূর্ধ্ব ৬০ বছর বয়সিদের কাজের সুযোগ দেওয়া হবে। প্রতি মাসে পারিশ্রমিক হিসাবে ২১ হাজার টাকা দেওয়া হবে।

ল্যাবরেটরি অ্যাটেন্ড্যান্ট হিসাবে মেডিক্যাল ল্যাবরেটরি টেকনোলজিতে ডিপ্লোমা সম্পূর্ণ করেছেন, এমন ব্যক্তিরা কাজের সুযোগ পাবেন। ১৮ থেকে ২৫ বছর বয়সিরা সংশ্লিষ্ট পদে কাজের জন্য আবেদন জানাতে পারবেন। নিযুক্তরা ১৫ হাজার ৮০০ টাকা মাসিক পারিশ্রমিক পাবেন।

উল্লিখিত পদে ১২ মাসের চুক্তিতে কাজ করতে হবে। তবে ল্যাবরেটরি টেকনিশিয়ান হিসাবে ১৮ মাসের চুক্তির ভিত্তিতে নিযুক্তকে বহাল রাখা হবে। আগ্রহীদের বিজ্ঞপ্তিতে নির্দেশিকা মোতাবেক একটি ফর্ম পূরণ করে জমা দিতে হবে। আবেদন গ্রহণ করা হবে ২৬ জুন। সংশ্লিষ্ট বিষয়ে আরও জেনে নিতে মূল বিজ্ঞপ্তিটি দেখে নিতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement