Senior Resident Jobs in Kolkata

সরকারি হাসপাতালে সিনিয়র রেসিডেন্ট পদে কর্মখালি, আবেদন করবেন কী ভাবে?

কামারহাটির সাগর দত্ত হাসপাতালের বিভিন্ন বিভাগে কাজের জন্য সিনিয়র রেসিডেন্ট প্রয়োজন। এক বছরের জন্য ওই পদে কর্মী নিয়োগ করা হবে।

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৪ জুন ২০২৪ ১২:৫২
College of Medicine and Sagore Dutta Hospital.

কলেজ অফ মেডিসিন অ্যান্ড সাগর দত্ত হাসপাতাল। প্রতীকী চিত্র।

রাজ্য সরকারি হাসপাতালে কাজের সুযোগ। এই মর্মে সম্প্রতি একটি নিয়োগ-বিজ্ঞপ্তিও প্রকাশিত হয়েছে। তাতে বলা হয়েছে, কলেজ অফ মেডিসিন অ্যান্ড সাগর দত্ত হাসপাতালের বিভিন্ন বিভাগে কাজের জন্য সিনিয়র রেসিডেন্ট প্রয়োজন। ওই কাজে মোট কত জনকে নিয়োগ করা হবে, তা যদিও বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়নি।

Advertisement

ডক্টর অফ মেডিসিন (এমডি), মাস্টার অফ সার্জারি (এমএস) কিংবা ডিপ্লোমেট অফ ন্যাশনাল বোর্ড (ডিএনবি) অর্জন করেছেন, এমন ব্যক্তিরা সংশ্লিষ্ট পদে কাজের জন্য আবেদন করতে পারবেন। তবে আবেদনকারীদের নাম ওয়েস্ট বেঙ্গল মেডিক্যাল কাউন্সিলে নথিভুক্ত থাকতে হবে।

নিযুক্তদের মাসে ৭০ হাজার টাকা পারিশ্রমিক দেওয়া হবে। মোট এক বছরের জন্য এই পদে কাজ করতে হবে। সেই মেয়াদ কাজের নিরিখে বৃদ্ধি করা হলেও হতে পারে। ইন্টারভিউয়ের মাধ্যমে প্রার্থীদের যোগ্যতা যাচাই করা হবে।

আগ্রহীদের হাসপাতালের বিজ্ঞপ্তিতে প্রকাশিত একটি ফর্ম পূরণ করে আবেদন জমা দিতে হবে। এই আবেদন অফলাইনে গ্রহণ করা হবে। আবেদন জমা দেওয়ার শেষ দিন ১৯ জুন। এই বিষয়ে আরও তথ্যের জন্য কলেজ অফ মেডিসিন অ্যান্ড সাগর দত্ত হাসপাতালের ওয়েবসাইটটি দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement