IIT Guwahati Recruitment 2024

ইঞ্জিনিয়ারদের জন্য আইআইটি গুয়াহাটিতে কাজের সুযোগ, শূন্যপদ ক’টি?

ইন্ডিয়ান ইনস্টিটিউট অফ টেকনোলজি (আইআইটি) গুয়াহাটিতে রিসার্চ অ্যাসোসিয়েট প্রয়োজন। ওই কাজে পিএইচডি সম্পূর্ণ করেছেন, এমন ব্যক্তিদের নিয়োগ করা হবে।

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৪ জুন ২০২৪ ১৭:৪১
Indian Institute of Technology (IIT) Guwahati.

ইন্ডিয়ান ইনস্টিটিউট অফ টেকনোলজি (আইআইটি), গুয়াহাটি। ছবি: সংগৃহীত।

কেন্দ্রীয় শিক্ষা প্রতিষ্ঠানে কাজের সুযোগ। এই মর্মে সম্প্রতি একটি বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। ইন্ডিয়ান ইনস্টিটিউট অফ টেকনোলজি (আইআইটি) গুয়াহাটির ওই বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, একটি গবেষণা প্রকল্পে কাজের জন্য রিসার্চ অ্যাসোসিয়েট নিয়োগ করা হবে। শূন্যপদ একটি।

Advertisement

রিসার্চ অ্যাসোসিয়েট হিসাবে মেকানিক্যাল, কেমিক্যাল, মেটিরিয়ালস সায়েন্স-এর মধ্যে যে কোনও একটি বিষয়ে পিএইচডি করেছেন, এমন কাউকে বেছে নেওয়া হবে। এ ছাড়াও রসায়নে পিএইচডি করেছেন, এমন ব্যক্তিরা আবেদনের সুযোগ পাবেন।

নিযুক্ত ব্যক্তিকে ‘‘ডেভেলপমেন্ট অ্যান্ড ম্যানুফ্যাকচারিং টেকনোলজি ফর হায়ার এনার্জি ডেনসিটি অ্যান্ড ফাস্ট চার্জিং লিওন ব্যাটারিজ়’’ শীর্ষক প্রকল্পে কাজ করতে হবে। ছ’মাসের চুক্তিতে রিসার্চ অ্যাসোসিয়েট হিসাবে বহাল রাখা হবে।

কাজ চলাকালীন নিযুক্তকে ৬৭ হাজার ২৮০ টাকা মাসিক সাম্মানিক হিসাবে দেওয়া হবে। কাজ করতে আগ্রহীদের অনলাইনে ইন্টারভিউ দিতে হবে। এর জন্য ১৯ জুনের মধ্যে ইমেল মারফত আবেদনপত্র জমা দিতে হবে। ২১ জুন বাছাই করা প্রার্থীদের ইন্টারভিউ নেওয়া হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement