Jobs in Murshidabad 2024

একাধিক পদে কর্মী নিয়োগ মুর্শিদাবাদ জেলার প্রশাসনিক বিভাগে, বেতন কত?

প্রতিটি পদে চুক্তির ভিত্তিতে কাজ করতে হবে। সব ক’টি পদে আবেদনের জন্য প্রার্থীর বয়স ১৮ থেকে ৪০ বছরের মধ্যে হতে হবে।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৫ সেপ্টেম্বর ২০২৪ ১৬:০৪
প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

মুর্শিদাবাদ জেলার প্রশাসনিক বিভাগে কর্মী নিয়োগ করা হবে। সম্প্রতি এই সংক্রান্ত বিজ্ঞপ্তি জারি হয়েছে জেলার প্রশাসনিক ওয়েবসাইটে। জেলার অনগ্রসর শ্রেণি ও আদিবাসী উন্নয়ন বিভাগের তরফে কর্মী নিয়োগ করা হবে।

Advertisement

সুপারিন্টেনডেন্ট, কেয়ারটেকার, মেট্রন, কুক, হেল্পার, কর্মবন্ধু, দারোয়ান কাম নাইট গার্ড পদে নিয়োগ করা হবে কর্মী। সব মিলিয়ে শূন্যপদ রয়েছে ১২টি। প্রতিটি পদে চুক্তির ভিত্তিতে কাজ করতে হবে। সব ক’টি পদে আবেদনের জন্য প্রার্থীর বয়স ১৮ থেকে ৪০ বছরের মধ্যে হতে হবে। সুপারিন্টেনডেন্ট পদে আবেদনের জন্য যে কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে স্নাতক হতে হবে। প্রতি মাসে ১৫ হাজার টাকা বেতন দেওয়া হবে। মাধ্যমিক উত্তীর্ণ হলে কেয়ারটেকার এবং মেট্রন পদে আবেদন করা যাবে। বেতন মাসে ন’হাজার টাকা। বাংলা ভাষা জানলেই কুক পদে আবেদন করা যাবে। বেতন সাত হাজার টাকা প্রতি মাসে। বাকি পদগুলিতে আবেদনের প্রয়োজনীয় যোগ্যতা ও বেতন জানতে মূল বিজ্ঞপ্তিটি দেখতে পারেন।

কী ভাবে আবেদন করবেন?

মুর্শিদাবাদ জেলার ওয়েবসাইটে ‘হোমপেজ’ থেকে ‘রিক্রুটমেন্ট’ বিভাগে গেলে সংশ্লিষ্ট বিজ্ঞপ্তিটি দেখতে পাওয়া যাবে। তাতে দেওয়া তথ্য অনুযায়ী আবেদন প্রক্রিয়া সম্পন্ন করতে হবে অনলাইনে। ১৭ সেপ্টেম্বর আবেদনপত্র জমা দেওয়ার শেষ দিন।

নিয়োগ সংক্রান্ত বিষয়ে সবিস্তার তথ্য এবং শর্তাবলি জানতে মুর্শিদাবাদ জেলার প্রশাসনিক ওয়েবসাইটটি দেখতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement