NBEMS Recruitment 2024

কেন্দ্রীয় প্রতিষ্ঠানে রিসার্চ অ্যাসোসিয়েট প্রয়োজন, কী ভাবে আবেদন করবেন?

ন্যাশনাল বোর্ড অফ এগজ়ামিনেশনস ইন মেডিক্যাল সায়েন্সেসের তরফে মোট আট জন ব্যক্তিকে সংশ্লিষ্ট কাজের জন্য বেছে নেওয়া হবে। প্রতি মাসে তাঁদের ৩৫,০০০ টাকা পারিশ্রমিক হিসাবে দেওয়া হবে।

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১১ মার্চ ২০২৪ ১৫:২৬
govt employee.

প্রতীকী চিত্র।

কেন্দ্রীয় স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রকের অধীনে কাজ করার সুযোগ। মন্ত্রকের অধীনস্থ ন্যাশনাল বোর্ড অফ এগজ়ামিনেশন ইন মেডিক্যাল সায়েন্সেস-এ রিসার্চ অ্যাসোসিয়েট প্রয়োজন। এই মর্মে প্রতিষ্ঠানের তরফে একটি বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। ওই বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, সংশ্লিষ্ট কাজের জন্য মোট আট জন ব্যক্তিকে বেছে নেওয়া হবে।

Advertisement

রিসার্চ অ্যাসোসিয়েট হিসাবে ব্যাচেলর অফ ডেন্টাল সার্জারি (বিডিএস) সম্পূর্ণ করেছেন, এমন ব্যক্তিদের বেছে নেওয়া হবে। তাঁদের সরকারি কিংবা সরকার পোষিত সংস্থায় আগে কাজের অভিজ্ঞতা থাকলে ভাল। অনূর্ধ্ব ৩২ বছর বয়সিদের রিসার্চ অ্যাসোসিয়েট হিসাবে কাজের সুযোগ দেওয়া হবে।

চুক্তির ভিত্তিতে মোট ৮৯ দিন কাজ করার সুযোগ দেওয়া হবে। নিযুক্তদের কাজের ভিত্তিতে প্রতি মাসে ৩৫,০০০ টাকা পারিশ্রমিক দেওয়া হবে। কাজ করতে আগ্রহীদের তরফে প্রাপ্ত আবেদনপত্রের ভিত্তিতে নিয়োগের পদ্ধতি সম্পর্কে সিদ্ধান্ত নেওয়া হবে। আগ্রহীদের নির্ধারিত দিনের আগে আবেদন পাঠাতে হবে।

আগ্রহীরা ডাকযোগে আবেদন জমা দিতে পারবেন। আবেদনের জন্য আলাদা করে কোনও আবেদনমূল্য জমা দিতে হবে না। আগ্রহীদের ১৩ মার্চের আগে আবেদনপত্র জমা দিতে হবে। এই বিষয়ে আরও তথ্যের জন্য প্রতিষ্ঠানের ওয়েবসাইটটি দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement