Govt Jobs in Birbhum

বীরভূমের সরকারি দফতরে কাজের সুযোগ, আবেদন করবেন কী ভাবে?

বীরভূমের স্বাস্থ্য জেলার তরফে বিভিন্ন বিভাগে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। ইন্টারভিউয়ের মাধ্যমে পদপ্রার্থীদের যোগ্যতা যাচাই করে নেওয়া হবে।

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৭ জুন ২০২৪ ১৬:৪০
Medical staff

প্রতীকী চিত্র।

বীরভূম স্বাস্থ্য জেলায় কাজের সুযোগ। এই মর্মে রাজ্য স্বাস্থ্য ও পরিবার কল্যাণ দফতরের তরফে একটি বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। তাতে বলা হয়েছে, বীরভূম স্বাস্থ্য জেলায় মেডিক্যাল অফিসার (জেনারেল ডিউটি) পদে কর্মী নিয়োগ করা হবে। নিযুক্তকে বীরভূমের চিফ মেডিক্যাল অফিসার (সিএমএইচও)-এর অধীনে কাজ করতে হবে। মোট শূন্যপদ ছ’টি।

Advertisement

উল্লিখিত পদে ব্যাচেলর অফ মেডিসিন, ব্যাচেলর অফ সার্জারি (এমবিবিএস) উত্তীর্ণরা কাজের সুযোগ পাবেন। তবে এ ক্ষেত্রে পদপ্রার্থীদের ওয়েস্ট বেঙ্গল মেডিক্যাল কাউন্সিলে নাম নথিভুক্ত থাকতে হবে।

আবেদনকারীদের বয়স ৬২ বছরের মধ্যে হতে হবে। এমবিবিএস পরীক্ষায় প্রাপ্ত নম্বরের নিরিখে পদপ্রার্থীদের বাছাই করে নেওয়া হবে। তাই আলাদা করে কোনও আবেদন জমা দিতে হবে না। বদলে সরাসরি ইন্টারভিউয়ের জন্য সিএমএইচও অফিসে উপস্থিত থাকতে হবে। তবে, তার আগে আবেদনমূল্য হিসাবে ১০০ টাকা জমা দিতে হবে।

ইন্টারভিউয়ের দিন এমবিবিএস-এর শংসাপত্র, বয়সের প্রমাণপত্র-সহ অন্যান্য আনুষঙ্গিক নথি সঙ্গে রাখতে হবে। ইন্টারভিউ নেওয়া হবে ২৬ জুন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement