Jobs in Alipurduar 2024

আলিপুরদুয়ার জেলায় রয়েছে চাকরির সুযোগ, কারা আবেদন করতে পারবেন?

‘অফিস অফ দ্য চিফ মেডিক্যাল অফিসার অফ হেল্‌থ, আলিপুরদুয়ার’-এর তরফে বিজ্ঞপ্তিটি প্রকাশিত হয়েছে।

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৫ মার্চ ২০২৪ ১৮:৪৬
প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

আলিপুরদুয়ার প্রশাসনিক বিভাগ একাধিক পদে চাকরির সুযোগ দিচ্ছে। সেই মর্মে জেলার প্রশাসনিক ওয়েবসাইটে বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। ‘অফিস অফ দ্য চিফ মেডিক্যাল অফিসার অফ হেল্‌থ, আলিপুরদুয়ার’-এর তরফে বিজ্ঞপ্তিটি প্রকাশিত হয়েছে।

Advertisement

মেডিক্যাল অফিসার এবং একাধিক বিভাগে স্পেশালিস্ট নিয়োগ করা হবে। প্রতিটি পদেই চুক্তির ভিত্তিতে কাজ করতে হবে কর্মীদের। মোট শূন্যপদ রয়েছে ৯টি। মেডিক্যাল অফিসার মাসে ৬০ হাজার টাকা বেতন পাবেন। স্পেশালিস্টরা পাবেন দিন প্রতি ৩০০০ টাকা। আবেদনের জন্য পদ অনুযায়ী প্রার্থীদের বয়স ৬২ অথবা ৬৭ বছরের মধ্যে থাকতে হবে। মেডিক্যাল অফিসার পদে আবেদনের ক্ষেত্রে স্বীকৃত প্রতিষ্ঠান থেকে এমবিবিএস উত্তীর্ণ হতে হবে। পাশাপাশি, ওয়েস্ট বেঙ্গল মেডিক্যাল কাউন্সিলের অধীনে নাম নথিভুক্ত থাকা দরকার। বাকি প্রয়োজনীয় যোগ্যতা জানতে মূল বিজ্ঞপ্তিটি দেখতে পারেন।

ইন্টারভিউয়ের মাধ্যমে নিয়োগ করা হবে। ১৩ মার্চ সকাল সাড়ে ১০টার মধ্যে প্রার্থীদের পৌঁছে যেতে হবে বিজ্ঞপ্তিতে দেওয়া ঠিকানায়। তবে, তার আগে আবেদনপত্র ডাউনলোড করা দরকার। তার জন্য প্রথমে আলিপুরদুয়ার জেলার প্রশাসনিক ওয়েবসাইটে যেতে হবে। ‘হোমপেজ’ থেকে ‘রিক্রুটমেন্ট’-এ গেলে সংশ্লিষ্ট বিজ্ঞপ্তিটি দেখতে পাওয়া যাবে। সেখান থেকে আবেদনপত্র ডাউনলোড করা যাবে। ইন্টারভিউয়ের দিন আবেদনপত্র এবং প্রয়োজনীয় নথি সঙ্গে রাখা দরকার।

এই বিষয়ে বিস্তারিত তথ্য এবং শর্তাবলি জানতে আলিপুরদুয়ার জেলার প্রশাসনিক ওয়েবসাইটটি দেখতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement