AIIMS Kalyani Recruitment 2024

এমস কল্যাণীর মাইক্রোবায়োলজি বিভাগে চাকরির সুযোগ, নিয়োগ কোন পদে?

নিযুক্ত ব্যক্তিকে বাড়িভাড়া বাবদ ভাতা মিলিয়ে প্রতি মাসে ২৪,০০০ টাকা পারিশ্রমিক দেওয়া হবে।

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০২ ফেব্রুয়ারি ২০২৪ ১৭:৩৩
AIIMS Kalyani

এমস কল্যাণী। সংগৃহীত ছবি।

কল্যাণীর অল ইন্ডিয়া ইনস্টিটিউট অফ মেডিক্যাল সায়েন্সেস (এমস)-এ কাজের সুযোগ রয়েছে। সম্প্রতি সে সংক্রান্ত বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে প্রতিষ্ঠানের তরফে। প্রতিষ্ঠানের একটি বিভাগে অস্থায়ী ভাবে চুক্তির ভিত্তিতে কর্মী নিয়োগ করা হবে। এর জন্য আগ্রহীদের অনলাইনে আবেদন করতে হবে।

Advertisement

প্রতিষ্ঠানের মাইক্রোবায়োলজি বিভাগের ভাইরাল রিসার্চ অ্যান্ড ডায়গনস্টিক ল্যাবরেটরিতে কর্মী নিয়োগ করা হবে। নিয়োগ হবে প্রজেক্ট টেকনিক্যাল সাপোর্ট-১ (মেডিক্যাল ল্যাবরেটরি টেকনোলজিস্ট) পদে। শূন্যপদ রয়েছে একটি। এই পদে আবেদনের জন্য বয়ঃসীমা ধার্য করা হয়েছে ২৮ বছর। নিযুক্ত ব্যক্তিকে বাড়িভাড়া বাবদ ভাতা মিলিয়ে প্রতি মাসে ২৪,০০০ টাকা পারিশ্রমিক দেওয়া হবে। পদটিতে চুক্তির ভিত্তিতে প্রথমে ছ’মাসের জন্য কর্মী নিয়োগ করা হলেও পরবর্তী কালে শর্তসাপেক্ষে এই মেয়াদ বাড়ানো হতে পারে।

আবেদনকারীদের মাইক্রোবায়োলজি/ বায়োটেকনোলজি বা সম্পর্কিত বিষয়ে এমএসসির সঙ্গে মলিকিউলার ডায়াগনস্টিক্সের বিভিন্ন পদ্ধতিতে প্রশিক্ষণ থাকতে হবে। এ ছাড়াও যোগ্যতার অন্যান্য মাপকাঠি রয়েছে।

আগ্রহীদের বিজ্ঞপ্তি মোতাবেক ফরম্যাটে আবেদনপত্র-সহ অন্যান্য নথি বিজ্ঞপ্তিতে উল্লিখিত মেল আইডিতে পাঠিয়ে আবেদন করতে হবে। আবেদনের শেষ দিন আগামী ৭ ফেব্রুয়ারি। এর পর বাছাই প্রার্থীদের লিখিত পরীক্ষা/ অ্যাপ্টিটিউড পরীক্ষা এবং ইন্টারভিউয়ের মাধ্যমে এই পদে নিয়োগ করা হবে। প্রতিষ্ঠানে আগামী ১৭ ফেব্রুয়ারি সকাল ১০টা থেকে ইন্টারভিউয়ের আয়োজন করা হবে। ওই দিন প্রার্থীদের আবেদনপত্র-সহ অন্যান্য নথিও সঙ্গে রাখতে হবে। নিয়োগের শর্তাবলি বিস্তারিত জানার জন্য প্রার্থীদের প্রতিষ্ঠানের ওয়েবসাইট দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement