West Bengal Power Development Corporation Limited

রাজ্য বিদ্যুৎ উন্নয়ন নিগমে ইন্টারভিউয়ের মাধ্যমে একাধিক পদে নিয়োগ, জানুন বিস্তারিত

প্রার্থীদের চুক্তির ভিত্তিতে ৩ বছরের জন্য নিয়োগ করা হবে। ‘মাইনাস ম্যানেজার’ পদে নিযুক্তদের মাসিক বেতন হবে ৮২,০০০ টাকা।

Advertisement
নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৫ ফেব্রুয়ারি ২০২৩ ১৩:৪৫
ইন্টারভিউয়ের মাধ্যমে একাধিক পদে নিয়োগ রাজ্য বিদ্যুৎ উন্নয়ন নিগমে।

ইন্টারভিউয়ের মাধ্যমে একাধিক পদে নিয়োগ রাজ্য বিদ্যুৎ উন্নয়ন নিগমে। সংগৃহীত ছবি।

পশ্চিমবঙ্গ বিদ্যুৎ উন্নয়ন নিগম বা ওয়েস্ট বেঙ্গল পাওয়ার ডেভেলপমেন্ট কর্পোরেশন লিমিটেড (ডব্লিউবিপিডিসিএল)-এ কর্মী নিয়োগ করা হবে। পশ্চিমবঙ্গ এবং ঝাড়খণ্ডে কোম্পানির বিভিন্ন কয়লাখনিতে নিযুক্তদের পোস্টিং দেওয়া হবে। সম্প্রতি সেই মর্মে বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে বিদ্যুৎ উন্নয়ন নিগমের ওয়েবসাইটে। জেনে নিন নিয়োগ সংক্রান্ত বিস্তারিত তথ্য।

মাইনস ম্যানেজারের ২টি, সেফটি অফিসারের ৫টি, অ্যাসিস্ট্যান্ট মাইনস ম্যানেজারের ১৩টি, ব্লাস্টিং অফিসারের ৪টি, ওয়েলফেয়ার অফিসারের ১টি, সার্ভেয়ারের ৪টি এবং ওভারম্যানের ১৬টি শূন্যপদে প্রার্থীদের নিয়োগ করা হবে। প্রার্থীদের চুক্তির ভিত্তিতে ৩ বছরের জন্য নিয়োগ করা হবে। মাইনাস ম্যানেজার পদে নিযুক্তদের মাসিক বেতন হবে ৮২,০০০ টাকা। প্রতি মাসে সেফটি অফিসার, অ্যাসিস্ট্যান্ট মাইনস ম্যানেজার, ব্লাস্টিং অফিসার এবং ওয়েলফেয়ার অফিসার পদে নিযুক্তরা পাবেন ৬৩,০০০ টাকা। সার্ভেয়ার এবং ওভারম্যান পদে নিযুক্তদের মাসিক বেতন হবে ৪১,০০০ টাকা। এ ছাড়াও রয়েছে বেশ কিছু সুযোগ সুবিধা।

Advertisement

আবেদনের জন্য চাকরিপ্রার্থীদের বয়স হতে হবে ৫৫ বছরের মধ্যে। সংশ্লিষ্ট ক্ষেত্র থেকে অবসরপ্রাপ্ত কর্মীরাও আবেদন জানাতে পারবেন। তবে আবেদনের জন্য তাঁদের বয়স হতে হবে ৬৫ বছরের মধ্যে। পাশাপাশি থাকতে হবে উপযুক্ত যোগ্যতা, পেশাদারি অভিজ্ঞতা এবং মেডিক্যাল সার্টিফিকেটও। এ ছাড়া, প্রতিটি পদের জন্য রয়েছে আলাদা আলাদা যোগ্যতার মাপকাঠি।

প্রার্থীদের ইন্টারভিউয়ের মাধ্যমে সমস্ত পদে নিয়োগ করা হবে। মাইনাস ম্যানেজার, সেফটি অফিসার, অ্যাসিস্ট্যান্ট মাইনাস ম্যানেজার এবং ব্লাস্টিং অফিসার পদে আগামী ১৩ মার্চ এবং ওয়েলফেয়ার অফিসার, সার্ভেয়ার এবং ওভারম্যান পদের আগামী ১৪ মার্চ ইন্টারভিউ হবে। দু’দিনই সকাল সাড়ে ১০টা থেকে দুপুর ২টো পর্যন্ত ইন্টারভিউ চলবে। সল্টলেকে সেক্টর ৩, ব্লক-এলএ-তে বিদ্যুৎ উন্নয়ন ভবনের কর্পোরেট অফিসে ইন্টারভিউগুলি হবে। প্রার্থীদের আবেদনপত্র-সহ সমস্ত প্রয়োজনীয় নথির আসল এবং স্বপ্রত্যয়িত কপি সঙ্গে রাখতে হবে ইন্টারভিউয়ের দিন। প্রতিটি পদে আবেদনের জন্য নির্ধারিত যোগ্যতা এবং নিয়োগের শর্তাবলিগুলি জানতে প্রার্থীদের বিদ্যুৎ নিগমের ওয়েবসাইট http://www.wbpdcl.co.in/-এ যেতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement