Haldia Petrochemicals Recruitment

হলদিয়া পেট্রোকেমিক্যালস লিমিটেডে কর্মখালির বিজ্ঞপ্তি, কারা আবেদন জানাতে পারবেন?

প্রার্থীরা এই পদের জন্য অনলাইনেই আবেদন জানাতে পারবেন। নিযুক্তের কর্মস্থল হবে হলদিয়া।

Advertisement
নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৯ এপ্রিল ২০২৩ ১৪:১০
কর্মখালির বিজ্ঞপ্তি হলদিয়া পেট্রোকেমিক্যালস লিমিটেডে।

কর্মখালির বিজ্ঞপ্তি হলদিয়া পেট্রোকেমিক্যালস লিমিটেডে। প্রতীকী ছবি।

ইঞ্জিনিয়ারিংয়ের পড়াশোনার পর চাকরির খোঁজে থাকলে হলদিয়া পেট্রোকেমিক্যালস লিমিটেড (এইচপিএল)-এর ওয়েবসাইট দেখতে পারেন। সম্প্রতি সংস্থার তরফে এ সংক্রান্ত বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। নিয়োগ হবে কেমিক্যাল স্টোরের সিনিয়র ম্যানেজার/ চিফ ম্যানেজার, কেমিক্যাল পদে। কেমিক্যাল স্টোরে সমস্ত সামগ্রী মজুত রাখা, ব্যাবস্থাপনা, প্রসেস টিমের সঙ্গে যোগাযোগ রাখা, পরিকল্পনা ইত্যাদির দায়িত্বে থাকবেন নিযুক্ত ব্যাক্তি। আবেদন প্রক্রিয়াও শুরু হয়েছে ইতিমধ্যেই।

প্রার্থীদের কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে কেমিক্যাল ইঞ্জিনিয়ারিংয়ে স্নাতক ডিগ্রির পাশাপাশি থাকতে হবে মেটিরিয়ালস ম্যানেজমেন্ট/ এমবিএ-এর পেশাদারি ডিগ্রি। একইসঙ্গে ‘এস ৪ হ্যানা’ এবং ‘অ্যারিবা এনভায়রনমেন্ট’ সম্পর্কিত জ্ঞান থাকা প্রয়োজন। এ ছাড়াও থাকতে হবে, কোনও পেট্রোকেমিক্যাল/ কেমিক্যাল/ রিফাইনারি কমপ্লেক্স (যেগুলির প্রতি বছর ৫০০০ কোটি টাকার উপর আয়) কাজের ১৫-২০ বছরের পেশাদারি অভিজ্ঞতা। সংস্থার ব্যবসায়িক লক্ষ্য এবং বিভিন্ন রাসায়নিক এবং অ্যাডিটিভস সম্পর্কিত জ্ঞান থাকাও জরুরি।

Advertisement

প্রার্থীরা এই পদের জন্য অনলাইনেই আবেদন জানাতে পারবেন। নিযুক্তের কর্মস্থল হবে হলদিয়া। নিয়োগ সংক্রান্ত অন্যান্য তথ্যের জন্য প্রার্থীদের হলদিয়া পেট্রোকেমিক্যাল লিমিটেডের ওয়েবসাইটটি দেখতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement