Coal India Recruitment

কলকাতায় কোল ইন্ডিয়ার অফিসে ১ লাখ টাকার বেশি বেতনে নিয়োগ, কারা আবেদন জানাতে পারবেন?

বয়স ৬৫ বছরের কম হলে আবেদন করা যাবে। নিয়োগ করা হবে ইন্টারভিউয়ের মাধ্যমে।

Advertisement
নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৮ এপ্রিল ২০২৩ ১৮:০৩
কলকাতায় কোল ইন্ডিয়ার অফিসে নিয়োগ।

কলকাতায় কোল ইন্ডিয়ার অফিসে নিয়োগ। সংগৃহীত ছবি।

রাষ্ট্রায়ত্ত সংস্থা কোল ইন্ডিয়া লিমিটেড (সিআইএল)-এ উচ্চপদে কর্মী নিয়োগ করা হবে। সম্প্রতি সেই মর্মে সংস্থার তরফে বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। পূর্ণ সময়ের জন্য নিয়োগ করা হবে প্রার্থীদের। কর্মস্থল হবে কলকাতায় সংস্থার অফিসে। এর জন্য অফলাইন মাধ্যমে ইতিমধ্যেই শুরু হয়েছে আবেদন প্রক্রিয়া।

সংস্থার চেয়ারম্যানের অফিসে টেকনিক্যাল সেক্রেটারিয়েটে অ্যাডভাইজার পদে নিয়োগ হবে। শূন্যপদ ১টিই। বয়স ৬৫ বছরের কম হলে আবেদন করা যাবে। আবেদন করতে পারবেন কোল ইন্ডিয়া/ কেন্দ্র বা রাজ্য সরকারি রাষ্ট্রায়ত্ত সংস্থার অবসরপ্রাপ্ত জেনারেল ম্যানেজার এগ্‌জিকিউটিভরা/ ই-৮ গ্রেডের মাইনিং বিভাগের কর্মীরা, যাঁরা এই মাসে অবসর গ্রহণ করবেন। চাকরির মেয়াদ ১ বছর। মোট মাসিক বেতনের পরিমাণ হবে ১,০৫,০০০ টাকা। এ ছাড়াও মিলবে বেশ কিছু সুযোগ সুবিধা।

Advertisement

আবেদনকারীদের মাইনিংয়ে বিটেক-সহ মাইনিং কম্পিটেন্সির ফার্স্ট ক্লাস সার্টিফিকেট থাকতে হবে। এ ছাড়া, অবসরগ্রহণের আগে শেষ ১৫ বছর চাকরির মধ্যে ১০ বছরের বেশি সময় সেক্রেটারিয়েটে বোর্ড লেভেল অ্যাপয়েন্টি হিসাবে চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। এমটেক থাকলে অগ্রাধিকার দেওয়া হবে।

প্রার্থী নিয়োগ করা হবে ইন্টারভিউয়ের মাধ্যমে। আবেদন জানানোর জন্য প্রার্থীদের সংস্থার ওয়েবসাইট থেকে আবেদনপত্রের ফরম্যাট ডাউনলোড করে সমস্ত নথি-সহ বিজ্ঞপ্তিতে উল্লিখিত ঠিকানায় ডাক বা মেল মারফত পাঠাতে হবে। আবেদনের শেষ দিন আগামী ২৬ এপ্রিল। এই নিয়োগের বিষয়ে আরও বিস্তারিত জানার জন্য প্রার্থীদের সংস্থার ওয়েবসাইটে যেতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement