WB Govt Jobs

স্টিল অথরিটি অব ইন্ডিয়াতে কর্মখালির বিজ্ঞপ্তি, নিয়োগ ইন্টারভিউয়ের মাধ্যমে

প্রার্থীদের বয়স ৩৫ বছরের কম হলে আবেদন জানাতে পারবেন। নিযুক্তদের মাসিক বৃত্তি হবে ৩০,০০০ টাকা।

Advertisement
নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২১ এপ্রিল ২০২৩ ১৬:৩৬
কর্মখালির বিজ্ঞপ্তি স্টিল অথরিটি অব ইন্ডিয়াতে।

কর্মখালির বিজ্ঞপ্তি স্টিল অথরিটি অব ইন্ডিয়াতে। সংগৃহীত ছবি।

ইসকো স্টিল প্ল্যান্টের অধীনে বার্নপুর হাসপাতালে কর্মী নিয়োগ করা হবে। সেই মর্মে স্টিল অথরিটি অব ইন্ডিয়া (সেল)-এর তরফে বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। বার্নপুর হাসপাতালের নার্সিং ট্রেনিং স্কুলের জন্য এই নিয়োগের আয়োজন করা হয়েছে। প্রার্থী নিয়োগ করা হবে ইন্টারভিউয়ের মাধ্যমে।

নিয়োগ হবে নার্সিং টিউটর পদে। মোট শূন্যপদ ২টি। প্রার্থীদের বয়স ৩৫ বছরের কম হলে আবেদন জানাতে পারবেন। সংরক্ষিতদের জন্য রয়েছে ছাড়। নিযুক্তদের মাসিক বৃত্তি হবে ৩০,০০০ টাকা। প্রাথমিক ভাবে এক বছরের জন্য নিয়োগ করা হলেও প্রয়োজন অনুসারে তা আরও এক বছর বাড়তে পারে।

Advertisement

প্রার্থীদের কেন্দ্রীয় এবং রাজ্য সরকার স্বীকৃত বিশ্ববিদ্যালয় বা প্রতিষ্ঠান থেকে দ্বাদশ পাশের পর ইন্ডিয়ান নার্সিং কাউন্সিল স্বীকৃত প্রতিষ্ঠান বা কলেজ থেকে বিএসসি নার্সিং/ পিবি বিএসসি নার্সিং/ এমএসসি নার্সিং পাশ করতে হবে। প্রার্থীরা নার্সিং এডুকেশন এবং অ্যাডমিনিস্ট্রেশনে ডিপ্লোমার সঙ্গে ২ বছরের পেশাদারি অভিজ্ঞতা থাকলেও আবেদন জানাতে পারবেন। তবে এ ক্ষেত্রে থাকতে হবে নার্সিং কাউন্সিলের রেজিস্ট্রেশন সার্টিফিকেট।

নিয়োগের জন্য ইন্টারভিউ ছাড়াও প্রার্থীদের মেডিক্যাল ফিটনেস যাচাই করে দেখা হবে। ইন্টারভিউটি হবে আগামী ২৯ এপ্রিল বার্নপুর পোস্ট অফিসের বিপরীতে অবস্থিত কনফ্লুয়েন্সে। ওই দিন প্রার্থীদের বিজ্ঞপ্তিতে দেওয়া ফরম্যাটে আবেদনপত্র-সহ সমস্ত নথি নিয়ে যথাস্থানে উপস্থিত হতে হবে সকাল ৯টা থেকে সাড়ে ১১টার মধ্যে। এই নিয়োগ সম্পর্কিত বিষয়ে আরও বিস্তারিত জানার জন্য প্রার্থীরা সেল-এর ওয়েবসাইট দেখতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement