Recruitment in Hospital

বারাসতের সরকারি হাসপাতালে চাকরির সুযোগ, দিতে হবে শুধু ইন্টারভিউ

ইন্টারভিউ-এর মাধ্যমে নিয়োগ করা হবে কর্মী। ১০ মে ইন্টারভিউ হবে।

Advertisement
নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৬ মে ২০২৩ ১৭:৩৫
হাসপাতালে চাকরির সুযোগ।

হাসপাতালে চাকরির সুযোগ। প্রতীকী ছবি।

বারাসত গভর্নমেন্ট মেডিক্যাল কলেজ অ্যান্ড হসপিটালে কর্মখালি। সেই মর্মে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে হাসপাতালের ওয়েবসাইটে।

হাউজ স্টাফ পদে নিয়োগ হবে। আবেদনের জন্য প্রার্থীদের যে কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে এমবিবিএস উত্তীর্ণ হওয়া প্রয়োজন। পাশাপাশি, ১ বছরের ইন্টার্নশিপের শংসাপত্র থাকতে হবে। ওয়েস্ট বেঙ্গল মেডিক্যাল কাউন্সিল-এ নাম নথিভুক্ত থাকা দরকার। শূন্যপদ ১০টি।

Advertisement

ইন্টারভিউ-এর মাধ্যমে নিয়োগ করা হবে কর্মী। ১০ মে ইন্টারভিউ হবে। প্রার্থীদের ওই দিন দুপুর ১টার মধ্যে বিজ্ঞপ্তিতে দেওয়া ঠিকানায় ইন্টারভিউয়ের জন্য পৌঁছে যেতে হবে। পাশাপাশি, ইন্টারভিউয়ের দিন আবেদনপত্র এবং প্রয়োজনীয় নথি সঙ্গে রাখা দরকার। আবেদনপত্র সংগ্রহ করার জন্য প্রার্থীকে প্রথমে বারাসত গভর্নমেন্ট মেডিক্যাল কলেজ অ্যান্ড হসপিটালের ওয়েবসাইটে যেতে হবে। ‘হোমপেজ’ থেকে সংশ্লিষ্ট বিজ্ঞপ্তিটি দেখতে পাওয়া যাবে। সেখান থেকে আবেদনপত্র সংগ্রহ করা যাবে।

নিয়োগ সংক্রান্ত বিষয়ে বিস্তারিত তথ্য এবং শর্তাবলি জানতে বারাসত গভর্নমেন্ট মেডিক্যাল কলেজ অ্যান্ড হসপিটালের ওয়েবসাইটটি দেখতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement