HAL Recruitment 2023

কেন্দ্রীয় সংস্থায় কাজ খুঁজছেন? ১৫০টি শূন্যপদে নেওয়া হবে কর্মী

নিযুক্তদের ১৯৬১-এর শিক্ষানবিশ আইনবিধি মেনেই মাসিক বৃত্তি দেওয়া হবে।

Advertisement
নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৫ মে ২০২৩ ১৫:৫৩
হিন্দুস্তান এরোনটিক্স লিমিটেডে প্রশিক্ষণের সুযোগ।

হিন্দুস্তান এরোনটিক্স লিমিটেডে প্রশিক্ষণের সুযোগ। ছবি: সংগৃহীত।

কেন্দ্রীয় সংস্থা হিন্দুস্তান এরোনটিক্স লিমিটেড (হ্যাল)-এ রয়েছে কাজের সুযোগ। সম্প্রতি সেই মর্মে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে সংস্থার ওয়েবসাইটে।

একাধিক বিভাগে ইঞ্জিনিয়ারিং গ্র্যাজুয়েট শিক্ষানবিশ, টেকনিশিয়ান (ডিপ্লোমা) শিক্ষানবিশ এবং জেনারেল স্ট্রিম গ্র্যাজুয়েট শিক্ষানবিশ নেওয়া হবে। মোট শূন্যপদ রয়েছে ১৫০টি।

Advertisement

ইঞ্জিনিয়ারিং গ্র্যাজুয়েট শিক্ষানবিশ পদে আবেদনের জন্য প্রার্থীদের যে কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে ইঞ্জিনিয়ারিং/ টেকনোলজি-তে ডিগ্রি থাকতে হবে। টেকনিশিয়ান (ডিপ্লোমা) শিক্ষানবিশ-এর ক্ষেত্রে ডিপ্লোমা থাকা দরকার এবং জেনারেল স্ট্রিম গ্র্যাজুয়েট শিক্ষানবিশ-এর ক্ষেত্রে স্নাতক হওয়া প্রয়োজন। নিযুক্তদের ১৯৬১-এর শিক্ষানবিশ আইনবিধি মেনেই মাসিক বৃত্তি দেওয়া হবে। ১ বছরের জন্য শিক্ষানবিশ নেওয়া হবে।

ইন্টারভিউয়ের মাধ্যমে নিয়োগ হবে। ২৩, ২৪, এবং ২৫ মে ইন্টারভিউ হবে। ওই দিন সকাল সাড়ে ৯টার মধ্যে বিজ্ঞপ্তিতে দেওয়া ঠিকানায় পৌঁছে যেতে হবে প্রার্থীদের। ইন্টারভিউয়ের সময় অবশ্যই প্রয়োজনীয় নথি সঙ্গে রাখা দরকার। কী কী প্রয়োজনীয় নথি সঙ্গে রাখতে হবে, জানার জন্য প্রার্থীরা হিন্দুস্তান এরোনটিক্স লিমিটেড-এর ওয়েবসাইটে দেওয়া মূল বিজ্ঞপ্তিটি দেখতে পারেন।

নিয়োগ সংক্রান্ত বিস্তারিত তথ্য এবং শর্তাবলি জানতে হিন্দুস্তান এরোনটিক্স লিমিটেড-এর ওয়েবসাইটটি দেখতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement