bizarre food

খাবার নিয়ে উদ্ভট পরীক্ষা-নিরীক্ষা ফুড ব্লগারের! খাদ্যপ্রেমীদের দাবি, ‘ওঁকে প্লিজ় গ্রেফতার করুন!’

সম্প্রতি চিজ় কেকের সঙ্গে বেকড বিনসকে মিশিয়ে খাওয়ার একটি ভিডিয়ো পোস্ট করেছিলেন সিঙ্গাপুরের ইনস্টাগ্রাম প্রভাবী কেলভিন লি।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ১৫ অগস্ট ২০২৪ ২১:৪৪
Share:

—প্রতীকী চিত্র।

খাবার নিয়ে পরীক্ষা নিরীক্ষা তো অনেকেই করেন। পরীক্ষা করতে করতেই নতুন নতুন স্বাদের সৃষ্টিও হয়। কিন্তু এক ফুড ব্লগারের পরীক্ষা নিরীক্ষার ঠেলায় তিতিবিরক্ত খাদ্যপ্রেমীরা। তাঁরা দাবি তুলেছেন, অবিলম্বে ওই ব্লগারকে গ্রেফতার করার।

Advertisement

সম্প্রতি চিজ় কেকের সঙ্গে বেকড বিনসকে মিশিয়ে খাওয়ার একটি ভিডিয়ো পোস্ট করেছিলেন সিঙ্গাপুরের ইনস্টাগ্রাম প্রভাবী কেলভিন লি। চিজ়কেক মিষ্টিপ্রেমীদের দুনিয়ায় সমাদৃত। বহু মিষ্টিকে মাত দেওয়ার ক্ষমতা আছে তার। দামেও কিছুটা মহার্ঘ্য। অন্য দিকে, বেকড বিনস হল সোয়াবিনের দানাকে টম্যাটোর গাঢ় পিউরিতে রান্না করা একটি পদ। যা সাধারণত ইউরোপে প্রাতঃরাশে খাওয়া হয়। যেকোনও দেশেরই ‘ইংলিশ ব্রেকফাস্ট’ মেনুতে বেকড বিনসের দেখা মেলে।

ওই ফুড ব্লগার ওই দু’টি খাবারকে পরষ্পরের সঙ্গে মিলিয়ে খেয়েছেন। এবং শেষে জানিয়েছেন, খাবারটি খেতে মন্দ লাগছে না তাঁর। সেই ভিডিয়ো দেখে রেগে আগুন হয়ে গিয়েছেন খাদ্যপ্রেমীরা। তাঁরা বলেছেন, পরীক্ষা নিরীক্ষা করার জন্যও রান্না বা বিভিন্ন খাবারের স্বাদ সম্পর্কে ধারণা থাকতে হয়। এই ব্লগার সে সবের ধার ধারেন না। যেকোনও খাবারকে মিশিয়ে দেন। শুধু তা-ই নয়, সেই খাবারকে ভাল বলেও দাবি করেন।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement