Arrest

আরজি কর-কাণ্ডের মধ্যেই বাঁকুড়ায় দশম শ্রেণির ছাত্রীর শ্লীলতাহানি! গ্রেফতার দুই যুবক

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গিয়েছে, রোজকার মতোই সকালে সাইকেল নিয়ে স্কুলে যাচ্ছিল ওই ছাত্রী। জয়পুর থানা এলাকারই একটি স্কুলে পড়ে সে। স্কুলে যাওয়ার সময় বাইকে করে তিন যুবক এসে রাস্তা আটকে কিশোরীর শ্লীলতাহানি করে বলে অভিযোগ।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

বিষ্ণুপুর শেষ আপডেট: ০৫ অক্টোবর ২০২৪ ২২:৫১
Share:

—প্রতীকী চিত্র।

আরজি কর-কাণ্ডের মধ্যেই দশম শ্রেণির এক ছাত্রীর শ্লীলতাহানির অভিযোগ উঠল বাঁকুড়ার জয়পুরে। জয়পুর থানায় লিখিত অভিযোগ দায়েরের পর অভিযুক্ত তিন জনের মধ্যে দুই যুবককে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার ধৃতদের বিষ্ণুপুর মহকুমা আদালতে হাজির করানো হয়।

Advertisement

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গিয়েছে, রোজকার মতোই সকালে সাইকেল নিয়ে স্কুলে যাচ্ছিল ওই ছাত্রী। জয়পুর থানা এলাকারই একটি স্কুলে পড়ে সে। স্কুলে যাওয়ার সময় বাইকে করে তিন যুবক এসে রাস্তা আটকে কিশোরীর শ্লীলতাহানি করে বলে অভিযোগ। ঘটনায় কিশোরী ভয় পেয়ে চিৎকার শুরু করায় আশপাশের লোকজন ঘটনাস্থলে ছুটে আসেন। সেই সময় ওই তিন যুবক চম্পট দেয় বাইক নিয়ে। ওই দিনই স্কুলে পৌঁছে কিশোরী গোটা বিষয়টি স্কুল কর্তৃপক্ষকে জানায়। এর পর স্কুলের তরফেই জয়পুর থানায় যোগাযোগ করা হয়। খবর পাওয়ার পরেই ঘটনার তদন্ত শুরু করে পুলিশ। থানায় লিখিত অভিযোগ দায়ের হওয়ার পর শুক্রবারই পুলিশ দুই যুবককে গ্রেফতার করে। ধৃতদের শনিবার বিষ্ণুপুর মহকুমা আদালতে পেশ করে। পুলিশ জানিয়েছে, ধৃতদের নাম দীপক লোহার ও দেবরাজ লোহার।

বিষ্ণুপুরের এসডিপিও সুপ্রকাশ দাস বলেন, ‘‘অভিযোগ পাওয়ার পর পরেই পুলিশ ঘটনার তদন্ত শুরু করে। ইতিমধ্যে দুই অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে। তৃতীয় অভিযুক্তকে চিহ্নিত করা সম্ভব হয়েছে। তার খোঁজে তল্লাশিও চলছে।‘‘

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement