police

‘প্রেমিকা’কে বাড়িতে ডেকে সহবাস, বিয়ের কথা উঠতেই নিখোঁজ প্রেমিক! থানায় গেলেন তরুণী

তরুণী পুলিশকে জানিয়েছেন, তাঁর সঙ্গে শঙ্করের সম্পর্ক এক বছরের। আর কোনও উপায় না পেয়ে বাধ্য হয়ে থানার দ্বারস্থ হয়েছেন তিনি।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

পুরুলিয়া শেষ আপডেট: ২৮ অক্টোবর ২০২২ ২৩:২৮
Share:

‘প্রেমিকা’কে বাড়িতে ডেকে সহবাস। দু’রাত একসঙ্গে থাকার পর কথায় কথায় বিয়ের প্রসঙ্গ উঠতেই বাড়ি ছেড়ে পালালেন ‘প্রেমিক’। এই পরিস্থিতিতে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে সহবাসের অভিযোগ তুলে থানার দ্বারস্থ হলেন পুরুলিয়ার এক তরুণী।

Advertisement

পুলিশ সূত্রে খবর, সিমটুমি গ্রামের বাসিন্দা বছর কুড়ির মৌসুমি সোরেন (নাম পরিবর্তিত) তাঁর ‘প্রেমিক’ প্রতাপপুরের বাসিন্দা শঙ্কর হেমব্রমের (নাম পরিবর্তিত) নামে বোরো থানায় একটি অভিযোগ দায়ের করেছেন। তরুণীর অভিযোগ, বিয়ের প্রতিশ্রুতি দিয়ে শঙ্কর তাঁর সঙ্গে প্রায়ই সহবাস করতেন। তাঁকে বাড়িতে ডেকে পাঠাতেন। গত ২৪ অক্টোবরও শঙ্করের বাড়িতে গিয়েছিলেন মৌসুমি। এর পর ২৬ তারিখ বাড়ি ছেড়ে পালিয়ে যান শঙ্কর।

তরুণী পুলিশকে জানিয়েছেন, তাঁর সঙ্গে শঙ্করের সম্পর্ক এক বছরের। আর কোনও উপায় না পেয়ে বাধ্য হয়ে থানার দ্বারস্থ হয়েছেন তিনি। পুলিশ সূত্রে খবর, অভিযুক্ত যুবক এখনও পলাতক। শুক্রবার অভিযোগকারিণীর গোপন জবানবন্দি নেওয়া হয়েছে। তরুণীরও মেডিক্যাল পরীক্ষা করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ সূত্র।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement