Rape Case

বীরভূমে নার্সকে ধর্ষণের অভিযোগে ধৃত চিকিৎসক, অভিযুক্তের পক্ষে দাঁড়িয়ে বিক্ষোভ গ্রামবাসীদের

অভিযুক্ত চিকিৎসক সম্পর্কে বিভিন্ন জায়গায় খবরাখবর শুরু করে পুলিশ। সূত্রের খবর, পুলিশ জানতে পারে ওই চিকিৎসক তাঁর কোলাঘাটের বাড়িতে রয়েছেন। সেখানেই হানা দিয়ে অভিযুক্তকে গ্রেফতার করেন তদন্তকারীরা।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

রামপুরহাট শেষ আপডেট: ০৬ অক্টোবর ২০২৪ ১৬:২৮
Share:

প্রতিনিধিত্বমূলক ছবি।

আরজি কর-কাণ্ডের আবহে সহকর্মী নার্সকে ধর্ষণের অভিযোগ সরকারি হাসপাতালের চিকিৎসকের বিরুদ্ধে। অভিযুক্ত চিকিৎসককে গ্রেফতার করা হয়েছে। ঘটনাটি ঘটেছে বীরভূমের মুরারই থানার চাতরা প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে। তবে, স্থানীয়দের দাবি, তাঁকে মিথ্যা অভিযোগে ফাঁসানো হয়েছে।

Advertisement

অভিযোগ, চাতরা প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রের এক নার্সকে ধর্ষণ করেছেন সেখানকারই চিকিৎসক। হোমিয়োপ্যাথি বিভাগের ওই চিকিৎসকের বিরুদ্ধে রামপুরহাট থানায় লিখিত অভিযোগ দায়ের করেন নির্যাতিতা। অভিযোগ পাওয়ার পরেই তদন্ত শুরু করে পুলিশ। মুরারই এলাকায় তিনি যেখানে থাকতেন, সেখানে হানা দিয়ে অভিযুক্তকে পাওয়া যায়নি বলে পুলিশ সূত্রে খবর।

অভিযুক্ত চিকিৎসক সম্পর্কে বিভিন্ন জায়গায় খবরাখবর শুরু করে পুলিশ। সূত্রের খবর, কোলাঘাটের বাড়ি থেকে তাঁকে গ্রেফতার করা হয়। রবিবার তাঁকে রামপুরহাট মহকুমা আদালতে পেশ করা হয়।

Advertisement

অন্য দিকে, ধৃত চিকিৎসকের পাশে দাঁড়িয়েছেন চাতরার বাসিন্দারা। তাঁদের দাবি, ওই চিকিৎসক কখনওই এমন কাজ করতে পারেন না। মিলন দাস নামে এক গ্রামবাসী বলেন, ‘‘হাসপাতালের কর্মীদের মধ্যে কী ঝামেলা হয়েছে তা জানি না। আমরা শুনে অবাক হয়েছি। এটা হতেই পারে না।’’ রশিদা বিবি নামে অন্য এক গ্রামবাসীর গলাতেও একই সুর। তাঁর কথায়, ‘‘আমাদের গ্রাম তো বটেই, অন্যান্য অনেক গ্রাম থেকেও রোগীরা এসে তাঁর কাছে চিকিৎসা করান। সকলের সঙ্গে ভাল ব্যবহার করেন তিনি। আমরা এই ডাক্তারবাবুকেই চাই।’’ ঘটনাকে কেন্দ্র করে এলাকায় উত্তেজনা ছড়িয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement