Locals attacked Police

‘প্রতারকের’ খোঁজে গিয়ে আক্রান্ত পুলিশ! ঘিরে ধরে গুলি চালানোর অভিযোগ কুলতলিতে, আটক ২ মহিলা

পুলিশকর্মীদের লক্ষ্য করে গুলি চালানোর অভিযোগ উঠল দক্ষিণ ২৪ পরগনার কুলতলি থানা এলাকার জালাবেড়িয়া ২ গ্রাম পঞ্চায়েতের পয়তারহাট এলাকায়। পুলিশ সূত্রে খবর, ইতিমধ্যেই দুই মহিলাকে আটক করা হয়েছে।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কুলতলি শেষ আপডেট: ১৫ জুলাই ২০২৪ ১২:১৪
Share:

দুই মহিলা আটক। —নিজস্ব চিত্র।

‘প্রতারকের’ খোঁজে গিয়ে আক্রান্ত পুলিশ! পুলিশকর্মীদের লক্ষ্য করে গুলি চালানোর অভিযোগ উঠল দক্ষিণ ২৪ পরগনার কুলতলি থানা এলাকার জালাবেড়িয়া ২ গ্রাম পঞ্চায়েতের পয়তারহাট এলাকায়। পুলিশ সূত্রে খবর, সোমবার সকালের এই ঘটনায় ইতিমধ্যেই দু’জন মহিলাকে আটক করা হয়েছে।

Advertisement

বারুইপুর পুলিশ জেলার সুপার পলাশচন্দ্র ঢালি অবশ্য জানিয়েছেন, পুলিশকে লক্ষ্য করে গুলি চালানো হয়েছে কি না, তা তদন্তসাপেক্ষ। তবে বন্দুক দেখানো হয়েছে। তাঁর কথায়, ‘‘তল্লাশি অভিযানে এই ঘটনা ঘটেছে। এই ঘটনায় কেউ জখম হননি। তবে পুলিশকে লক্ষ্য করে বন্দুক দেখানো হয়।’’

পুলিশ সূত্রে খবর, পয়তারহাট এলাকার বাসিন্দা সাদ্দাম লস্কর নামে এক ব্যক্তির বিরুদ্ধে প্রতারণার অভিযোগ এসেছিল। অভিযোগ ছিল, সাদ্দাম সোনার ঠাকুর বিক্রি করার নামে প্রতারণা করেন। কেউ কেনার জন্য গেলে তাঁর সর্বস্ব লুট করা হত। তার পর দীর্ঘ দিন এলাকাছাড়া হয়ে থাকতেন তিনি। এই অভিযোগ পাওয়ার পরেই তদন্তে নামে পুলিশ। খবর সংগ্রহ করে পয়তারহাটে তল্লাশি অভিযানে যায় তারা। সেই সময়েই এই ঘটনা ঘটে। অভিযোগ, পরিবারের লোকেরাই পুলিশের উপর হামলা চালিয়েছেন।

Advertisement

পুলিশ সূত্রে জানা গিয়েছে, সাদ্দাম এখনও অধরা। তাঁর খোঁজে তল্লাশি চালানো হচ্ছে। এলাকায় আরও পুলিশবাহিনী মোতায়েন করা হচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement