South Dinajpur

ভাইকে বাঁচাতে গিয়ে তলিয়ে গেল দাদাও, দশমীর সকালে কুমারগঞ্জে পুকুরে ডুবে মৃত্যু দুই ভাইয়ের

শনিবার সকালে বাড়ির পাশের পুকুরে স্নান করতে নেমেছিল ছোট ভাই। কিন্তু আচমকা পা পিছলে তলিয়ে যেতে থাকে সে। চোখের সামনে ভাইকে ডুবে যেতে দেখে দাদা তাকে বাঁচানোর জন্য ঝাঁপ দেয়। কিন্তু তলিয়ে যায় সে-ও।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

পিরিচপুর শেষ আপডেট: ১২ অক্টোবর ২০২৪ ১৫:১৭
Share:

— প্রতিনিধিত্বমূলক ছবি।

দশমীর সকালে চার বন্ধু মিলে বাড়ির পাশের পুকুরে স্নান করতে নেমেছিল। ইচ্ছা ছিল, তাড়াতাড়ি স্নান সেরেই পুজোমণ্ডপে যাবে সকলে। কিন্তু সিঁদুরদান দেখা আর হল না। স্নান করতে নেমেই পুকুরে তলিয়ে গেল দুই ভাই। শনিবার সকালে দক্ষিণ দিনাজপুরের কুমারগঞ্জে ঘটনাটি ঘটেছে।

Advertisement

স্থানীয় সূত্রে খবর, মৃত দুই ভাইয়ের নাম ঈশান রায় ও তন্ময় রায়। কুমারগঞ্জ থানার পিরিচপুর গ্রামে মামার বাড়িতে থাকতেন তাঁরা। বাড়ি কুমারগঞ্জ ব্লকেরই মোল্লা দিঘি এলাকায়। ঈশান আর তন্ময়ের মা-বাবা ভিন্‌রাজ্যে পরিযায়ী শ্রমিকের কাজ করতে গিয়েছেন। তাই ছোটবেলা থেকেই মামার বাড়িতেই থাকত দুই ভাই। শনিবার সকালে প্রথমে বাড়ির পাশের পুকুরে স্নান করতে নেমেছিল ছোট ভাই ঈশান। কিন্তু আচমকা পা পিছলে তলিয়ে যেতে থাকে সে। চোখের সামনে ভাইকে তলিয়ে যেতে দেখে দাদা তন্ময় তাকে বাঁচানোর জন্য ঝাঁপ দেয়। কিন্তু সে-ও তলিয়ে যায়। পাড়ে দাঁড়িয়ে ছিল আরও দুই বন্ধু। তাদের চিৎকারে ছুটে আসেন স্থানীয়েরা। দুই ভাইকে বাঁচাতে পুকুরে ঝাঁপ দেন কেউ কেউ। কিছু ক্ষণের মধ্যে দু’জনকেই জল থেকে তোলা হলেও বাঁচানো যায়নি কাউকেই। দু’জনকে স্থানীয় বরাহার গ্রামীণ হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকেরা তাদের মৃত বলে ঘোষণা করেন।

দশমীর সকালে এই মর্মান্তিক ঘটনায় শোকের ছায়া নেমেছে পিরিচপুর গ্রামে। দুই ভাইয়ের বাবা-মাকে খবর দেওয়া হয়েছে। মৃতদেহ দু’টি বালুরঘাট জেলা হাসপাতালে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে পুলিশ।

Advertisement

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement