Jalpaiguri

টোটোকে ধাক্কা মেরে চায়ের দোকানে লরি, জলপাইগুড়িতে ভয়াবহ দুর্ঘটনা

প্রত্যক্ষদর্শীদের দাবি, মৃত ব্যক্তি টোটো চালক। দুর্ঘটনায় আরও কয়েকজন আহত হয়েছেন। মৃতের সংখ্যা বাড়তে পারে বলে আশঙ্কা।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

জলপাইগুড়ি শেষ আপডেট: ১৩ নভেম্বর ২০২০ ১৩:৫৭
Share:

নিয়ন্ত্রণ হারিয়ে চায়ের দোকানের উপর উলটে যায় লরি। নিজস্ব চিত্র।

জলপাইগুড়ির ময়নাগুড়ি বিডিও অফিস মোড়ে মারাত্মক দুর্ঘটনা। শুক্রবার সকালে পাথর বোঝাই একটি ট্রাক উলটে যায়। প্রথমে যাত্রী বোঝাই টোটোরে ধাক্কা মেরে একটি চায়ের দোকানের উপরে উল্টে যায় লরিটি।

Advertisement

এখনও পর্যন্ত একজনের দেহ উদ্ধার হয়েছে। মৃত ব্যক্তির নাম অমল রায়। প্রত্যক্ষদর্শীদের দাবি, মৃত ব্যক্তি টোটো চালক। দুর্ঘটনায় আরও কয়েকজন আহত হয়েছেন। মৃতের সংখ্যা বাড়তে পারে বলে আশঙ্কা।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, পাথর বোঝাই লরিটি প্রথমে একটি টোটোকে ধাক্কা মারে। এর পর নিয়ন্ত্রণ হারিয়ে ২৭ নম্বর জাতীয় সড়কের পাশে একটি চায়ের দোকানের উপর উলটে যায়। পুলিশের দাবি, সকালের দিকে রাস্তা ফাঁকা থাকায় ক্ষতি কম হয়েছে। বেলার দিকে হলে আরও মারাত্মক হতে পারত। কারণ, দুর্ঘটনাস্থলের সামনেই বিডিও অফিস এবং ময়নাগুড়ি পঞ্চায়েত সমিতির অফিস রয়েছে।

Advertisement

এক প্রত্যক্ষদর্শীর বিবরণ মতো, এ দিন সকালে ময়নাগুড়ি-ধূপগুড়ি জাতীয় সড়ক দিয়ে লরিটি যাচ্ছিল। সেই সময় লরিটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে থাকা একটি চায়ের দোকানের উপর উলটে যায়। কোনও রকমে সেখান থেকে পালিয়ে প্রাণে বাঁচেন চায়ের দোকানের মালিক স্বপন চক্রবর্তী।

দুর্ঘটনার পরেই উত্তেজনা ছড়ায় এলাকায়। জাতীয় সড়ক অবরোধ করে বিক্ষোভ দেখাতে শুরু করেন ময়নাগুড়ি এলাকার বাসিন্দারা। তাদের অভিযোগ, প্রায় প্রতিদিন পাথর বালি বোঝাই ডাম্পার এবং লরি ছুটে বেড়ায় জাতীয় সড়ক দিয়ে। তার জেরেই প্রায়ই এমন দুর্ঘটনা ঘটছে। খবর লেখা পর্যন্ত উদ্ধার কার্য চলছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement