ট্রাক্টর উল্টে মৃত

তৃণমূলের ধিক্কার মিছিলে যোগ দিতে যাওয়ার পথে ট্রাক্টর উল্টে মৃত্যু হল প্রৌঢ়ের। জখম হলেন বারো জন। বৃহস্পতিবার বিকালে হলদিয়া-ফারাক্কা বাদশাহি সড়কের উপরে বড়ঞা থানার ফতেপুর মোড় সংলগ্ন এলাকায় দুর্ঘটনাটি ঘটে। মৃতের নাম জামাল শেখ (৬০)। তিনি ওই থানা এলাকার বৈদ্যনাথপুরের বাসিন্দা। পুলিশ জানায়, এ দিন ওই থানা এলাকার ডাকবাংলা বাজারে তৃণমূলের ধিক্কার মিছিলে যোগ দিতে বৈদ্যনাথপুর থেকে ট্রাক্টরে তৃণমূল সমর্থকেরা আসছিল।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ০৪ সেপ্টেম্বর ২০১৫ ০১:২৭
Share:

তৃণমূলের ধিক্কার মিছিলে যোগ দিতে যাওয়ার পথে ট্রাক্টর উল্টে মৃত্যু হল প্রৌঢ়ের। জখম হলেন বারো জন। বৃহস্পতিবার বিকালে হলদিয়া-ফারাক্কা বাদশাহি সড়কের উপরে বড়ঞা থানার ফতেপুর মোড় সংলগ্ন এলাকায় দুর্ঘটনাটি ঘটে। মৃতের নাম জামাল শেখ (৬০)। তিনি ওই থানা এলাকার বৈদ্যনাথপুরের বাসিন্দা। পুলিশ জানায়, এ দিন ওই থানা এলাকার ডাকবাংলা বাজারে তৃণমূলের ধিক্কার মিছিলে যোগ দিতে বৈদ্যনাথপুর থেকে ট্রাক্টরে তৃণমূল সমর্থকেরা আসছিল। উল্টো দিক থেকে আসা দু’টি ডাম্পারকে পাশ দিতে গিয়ে চালক নিয়ন্ত্রণ হারালে বাদশাহি সড়কের উপরে ট্রাক্টরটি উল্টে যায়। স্থানীয় বাসিন্দারা জখমদের উদ্ধার করে বড়ঞা গ্রামীণ হাসপাতালে ভর্তি করায়। পরে কান্দি মহকুমা হাসপাতালে মৃত্যু হয় জামাল শেখের। পুলিশ ট্রাক্টরটিকে আটক করলেও চালক পালাতক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement