Murshidabad

পুরনো বিবাদের জেরে যুবককে লক্ষ্য করে গুলি, অভিযুক্তদের খোঁজে তল্লাশি

স্থানীয় সূত্রে খবর, রেজিনগর থানা এলাকার সাটুই বাজারে বৃহস্পতিবার রাতে বাড়ি ফিরছিলেন ইদ মহম্মদ নামে এক ব্যক্তি।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

রেজিনগর শেষ আপডেট: ১৯ জুলাই ২০২৪ ২৩:৪৬
Share:

—প্রতীকী ছবি।

বাইকে করে বাড়ি ফেরার পথে যুবককে লক্ষ্য করে গুলি চালানোর অভিযোগ উঠল মুর্শিদাবাদের রেজিনগরে। পুলিশ সূত্রে খবর, যুবকের পায়ে গুলি লেগেছে। স্থানীয়েরা ছুটে ঘটনাস্থল থেকে চম্পট দেন জনা পাঁচেক দুষ্কৃতীরা। জখম ব্যক্তিকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। অভিযুক্তদের খোঁজে তল্লাশি চালানো হচ্ছে।

Advertisement

স্থানীয় সূত্রে খবর, রেজিনগর থানা এলাকার সাটুই বাজারে বৃহস্পতিবার রাতে বাড়ি ফিরছিলেন ইদ মহম্মদ নামে এক ব্যক্তি। পুরনো একটি বিবাদকে কেন্দ্র করে ওই ব্যক্তির সাথে এলাকার কয়েক জন ঝামেলা ছিল। অভিযোগ, সাটুই ব্যাঙ্কের সামনে ওই ব্যক্তি পৌঁছলে তাঁকে ঘিরে ধরে দুষ্কৃতীরা। তাদের মধ্যে এক জন ইদকে লক্ষ্য করে গুলি করে। গুলি লক্ষ্যভ্রষ্ট হয়ে বাঁ পায়ে লাগে। গুরুতর আহত অবস্থায় ওই ব্যক্তিকে উদ্ধার করে নিয়ে মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যান স্থানীয়েরা। এখন তাঁর অবস্থা স্থিতিশীল।

ইদ বলেন, ‘‘মাসখানেক আগে একটা ঝামেলা হয়েছিল। সেই থেকে আমাকে মারব মারব করেছিল। গতকাল রাতে ওরা ঘিরে ধরে গুলি করে। কপাল জোরে বেঁচে গিয়েছি।’’

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement