Murder

রাতভর নিখোঁজ, সকালে মুর্শিদাবাদের ব্যবসায়ীর গুলিবিদ্ধ দেহ উদ্ধার জমি থেকে

রবিবার রাত থেকে নিখোঁজ ছিলেন ইসলামপুর থানার নুনচা গ্রামের বাসিন্দা রাশিদুল ইসলাম (৩২)। তিনি আসবাবপত্রের ব্যবসায়ী। সোমবার রাশিদুলের বাড়ির কাছে চাষের জমিতে পাওয়া যায় তাঁর দেহ।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

ইসলামপুর শেষ আপডেট: ১৩ ফেব্রুয়ারি ২০২৩ ১৭:২৬
Share:

চাষের জমিতে মিলল ব্যবসায়ীর দেহ। প্রতীকী চিত্র।

নিখোঁজ ছিলেন রবিবার রাত থেকে। সোমবার সকালে চাষের জমি থেকে উদ্ধার হল মুর্শিদাবাদের ইসলামপুরের ব্যবসায়ী রাশিদুল ইসলামের দেহ। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে।

Advertisement

রবিবার রাত থেকে নিখোঁজ ছিলেন ইসলামপুর থানার নুনচা গ্রামের বাসিন্দা রাশিদুল ইসলাম (৩২)। তিনি আসবাবপত্রের ব্যবসায়ী। সোমবার রাশিদুলের বাড়ির কাছে চাষের জমিতে পাওয়া যায় তাঁর দেহ। পরিবারের দাবি, রাশিদুলের গুলির ক্ষত এবং একাধিক ক্ষতচিহ্ন রয়েছে। ইসলামপুর থানার পুলিশ দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে। দেহের পাশেই পাওয়া গিয়েছে রাশিদুলের মোবাইল। সেই সূত্র ধরে তদন্ত শুরু করছে ইসলামপুর থানার পুলিশ। রাশিদুলের দাদা মাশাদুল ইসলামের অভিযোগ, ‘‘আমার ভাইকে খুন করা হয়েছে। খুনিদের গ্রেফতার করে কঠোর শাস্তি দিতে হবে।’’

প্রাথমিক তদন্তে পুলিশের ধারণা, ব্যবসায়িক শত্রুতার জেরে এই খুন হয়েছে। তবে রাশিদুলের পরিবারের দাবি, রাশিদুলের কোনও ব্যবসায়িক শত্রু নেই। তাঁর কোনও রাজনৈতিক যোগ ছিল না বলেও পরিবার সূত্রে জানা গিয়েছে। মুর্শিদাবাদের পুলিশ সুপার সুরিন্দর সিংহ বলেন, ‘‘মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠানো হয়েছে। সমস্ত দিক খতিয়ে দেখা হচ্ছে।’’

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement