Brother killed Sister

সম্পত্তি নিয়ে বিবাদ পৌঁছল খুনোখুনিতে, নদিয়ায় ভাইয়ের হাঁসুয়ার কোপে মৃত্যু হল দিদির, গ্রেফতার

উত্তরাধিকার সূত্রে প্রাপ্ত সম্পত্তি বিক্রি করা নিয়ে দিদি-ভাইয়ের মধ্যে বিবাদ চলছিল। শনিবার দু’জনের মধ্যে এ নিয়ে ঝগড়া শুরু হয়। অভিযোগ, সেই সময় দিদিকে হাঁসুয়া দিয়ে কুপিয়ে খুন করেন ভাই।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

চাপড়া শেষ আপডেট: ০১ জুন ২০২৪ ১৭:০৪
Share:

— প্রতীকী চিত্র।

সম্পত্তি নিয়ে বিবাদে দিদিকে খুন করার অভিযোগ উঠল ভাইয়ের বিরুদ্ধে। অভিযোগ, হাঁসুয়া দিয়ে ভাই কুপিয়ে খুন করেন দিদিকে। ঘটনাস্থলেই মৃত্যু হয় মণি ঘটক (৪৬) নামে মহিলার। অভিযুক্ত ভাইকে গ্রেফতার করেছে পুলিশ। নদিয়ার চাপড়া থানা এলাকার ঘটনা।

Advertisement

পরিবার সূত্রে খবর, চাপড়া থানার আড়ং সরিষার বাসিন্দা মণি দীর্ঘ দিন ভিন্‌রাজ্যে কর্মরত। উত্তরাধিকার সূত্রে প্রাপ্ত সম্পত্তি বিক্রি করা নিয়ে ভাই ফজলুল ঘটকের সঙ্গে মনোমালিন্যের সূত্রপাত দিদির। মাসখানেক আগে বাড়ি ফেরেন মণি। আর বাড়ি এসেই ওই সম্পত্তি অন্য কোথাও বিক্রির চেষ্টা করছিলেন তিনি। সে কথা জানতে পেরে দিদিকে বারণ করেন ভাই ফজলুল। শনিবার বাড়ি থেকে কিছুটা দূরে ময়রাপাড়ায় দিদি-ভাইয়ের বাদানুবাদ চরম ওঠে। সে সময় আচমকা হাঁসুয়া নিয়ে মনিকে এলোপাথাড়ি কোপ মারতে থাকেন ফজলুল। স্থানীয়েরা ছুটে এসে রক্তাক্ত অবস্থায় মহিলাকে উদ্ধার করে চাপড়া গ্রামীণ হাসপাতালে নিয়ে যান। ঘটনাস্থলে পৌঁছয় পুলিশ। কিন্তু চিকিৎসকেরা মণিকে মৃত বলে ঘোষণা করেন। দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে শক্তিনগর জেলা হাসপাতালে। পুলিশ অভিযুক্ত ভাই ফজলুলকে গ্রেফতার করেছে।

অভিযুক্ত ও মৃত মহিলার জামাইবাবু কালু ঘটক বলেন, ‘‘মণি ঘটক ভাইকে না জানিয়ে অন্য কোথাও জমি বিক্রির চেষ্টা করছিলেন। ভাই জানতে পেরে দিদিকে নিষেধ করেন। গন্ডগোলের জেরে হাঁসুয়া দিয়ে কুপিয়ে খুন করেছেন নিজের দিদিকে।’’

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement