Murder and Suicide

স্ত্রীকে খুন করে আত্মহত্যার চেষ্টা অভিযুক্ত স্বামীর! তদন্তে বহরমপুর থানার পুলিশ

স্থানীয় সূত্রে খবর, অভিযুক্ত ব্যক্তি পেশায় ব্যবসায়ী। মঙ্গলবার সকালে নিজের হাতের শিরা কেটে মেয়েকে ফোন করে বাড়িতে ডাকেন তিনি। মেয়ে বাড়িতে এসে দেখেন, মা ও বাবা রক্তাক্ত অবস্থায় মেঝেতে পড়ে রয়েছেন।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

বহরমপুর শেষ আপডেট: ১৮ সেপ্টেম্বর ২০২৪ ০১:০৫
Share:

—প্রতীকী চিত্র।

স্ত্রীকে খুন করে আত্মহত্যার চেষ্টা করলেন স্বামী। আশঙ্কাজনক অবস্থায় স্থানীয় হাসপাতালে ভর্তি অভিযুক্ত ওই ব্যক্তি। মঙ্গলবার সকালে ঘটনাটি ঘটেছে মুর্শিদাবাদ জেলার বহরমপুরের খাগড়া এলাকায়। ঘটনার তদন্ত শুরু করেছে বহরমপুর থানার পুলিশ। এই ঘটনাটিকে কেন্দ্র করে এলাকায় ছড়িয়েছে চাঞ্চল্য।

Advertisement

স্থানীয় সূত্রে খবর, অভিযুক্ত ব্যক্তি পেশায় ব্যবসায়ী। মঙ্গলবার সকালে নিজের হাতের শিরা কেটে মেয়েকে ফোন করে বাড়িতে ডাকেন তিনি। মেয়ে বাড়িতে এসে দেখেন, মা ও বাবা রক্তাক্ত অবস্থায় মেঝেতে পড়ে রয়েছেন। খবর দেওয়া হয় বহরমপুর থানার পুলিশকে। তারা ঘটনাস্থলে পৌঁছে আশঙ্কাজনক অবস্থায় দু’জনকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে গেলে স্ত্রীকে মৃত বলে ঘোষণা করেন সেখানকার চিকিৎসকেরা। সঙ্কটজনক অবস্থায় রয়েছেন অভিযুক্ত ব্যক্তি। কী কারণে স্ত্রীকে খুন করেছেন তিনি, তা খতিয়ে দেখছে পুলিশ।

পুলিশের প্রাথমিক অনুমান, স্ত্রীকে খুন করে আত্মহত্যার চেষ্টা করেছেন ওই ব্যক্তি। ঘটনার তদন্ত শুরু করেছে বহরমপুর থানার পুলিশ। মুর্শিদাবাদ পুলিশ জেলার অতিরিক্ত সুপার মাজিদ ইকবাল বলেন, “দেহ ময়নাতদন্তে পাঠানো হয়েছে। প্রাথমিক ভাবে মনে করা হচ্ছে পারিবারিক সমস্যার কারণে এই ঘটনাটি ঘটতে পারে। গোটা বিষয় তদন্ত করে দেখা হচ্ছে।”

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement