Death by Electrocution

রাস্তায় পড়ে থাকা ছেঁড়া তারে পা প্রৌঢ়ের, ছিটকে পড়লেন পাশে! লালবাগে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু

অচৈতন্য অবস্থায় প্রৌঢ়কে উদ্ধার করে লালবাগ মহকুমা হাসপাতালে নিয়ে যান স্থানীয় বাসিন্দারাই। কিন্তু তাঁকে বাঁচানো যায়নি। চিকিৎসকরেরা সুশান্তকে পরীক্ষা করে মৃত ঘোষণা করেন।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

লালবাগ শেষ আপডেট: ২৭ অক্টোবর ২০২৪ ১২:২২
Share:

— প্রতীকী ছবি।

রাস্তায় পড়ে থাকা বৈদ্যুতিন তারে পা দিতেই বিপত্তি। বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু হল এক প্রৌঢ়ের। ঘটনাটি ঘটেছে মুর্শিদাবাদের রানিতলা থানার বোয়ালিয়া এলাকায়।

Advertisement

স্থানীয় সূত্রে খবর, মৃতের নাম সুশান্ত ঘোষ। বয়স ৫৩। মৃত ব্যক্তি ভগবানগোলা থানার তেঁতুলিয়া ঘোষপাড়ার বাসিন্দা। এলাকায় তিনি দুধের ব্যবসা করতেন। বোয়ালিয়া গ্রামের বাড়িতে বাড়িতে গিয়ে দুধ সংগ্রহ করতেন তিনি। তার পর সেই দুধ ঘুরে ঘুরে বিভিন্ন এলাকায় বিক্রি করতেন। রোজকারের মতো ভোরে দুধ সংগ্রহ করতে বেরিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হন সুশান্ত।

অসাবধানতাবশত রাস্তায় পড়ে থাকা বিদ্যুৎবাহী তারের সংস্পর্শে আসেন তিনি। সঙ্গে সঙ্গে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে রাস্তার এক পাশে ছিটকে পড়েন তিনি। অচৈতন্য অবস্থায় তাঁকে উদ্ধার করে লালবাগ মহকুমা হাসপাতালে নিয়ে যান স্থানীয় বাসিন্দারাই। কিন্তু তাঁকে বাঁচানো যায়নি। চিকিৎসকরেরা তাঁকে পরীক্ষা করে মৃত ঘোষণা করেন। ঘটনায় শোকের ছায়া নেমে এসেছে এলাকায়। এ বিষয়ে মহকুমা পুলিশ আধিকারিক জানিয়েছেন, কোনও ভাবে বিদ্যুৎবাহী তার ছিঁড়ে রাস্তার পাশে পড়েছিল। ওই তারের সংস্পর্শে এসে মর্মান্তিক ঘটনাটি ঘটে। অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করে তদন্ত শুরু হয়েছে।

Advertisement

উল্লেখ্য, দিন দুই আগে কলকাতার ভবানীপুর এলাকায় জমা জলে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু হয় ২৫ বছরের যুবকের। অভিযোগ, বিজ্ঞাপনী বোর্ডের একটি ছেঁড়া তার জলের মধ্যে পড়েছিল। জমা জল পেরিয়ে যাওয়ার সময় সেই তারের সংস্পর্শে চলে আসেন ওই যুবক। তারটি একটি ঠেলাগাড়ির গায়ে লেগেছিল। ঠেলাগাড়িটি ধরতেই ছিটকে পড়েন ওই যুবক। ছটফট করতে করতে চিৎকার শুরু করেন তিনি। এর কিছু ক্ষণের মধ্যেই লুটিয়ে পড়েন। তাঁকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকেরা মৃত বলে ঘোষণা করেন।

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement