Shantipur Incident

তেল ভরার পর টাকা চেয়ে চালকের রোষে, শান্তিপুরে পাম্পের কর্মীকে গাড়ি দিয়ে হিঁচড়ে, পিষে খুন!

শনিবার গভীর রাতে ঘাতক গাড়িটি পেট্রল পাম্পে তেল ভরার জন্য ঢোকে। ট্যাঙ্ক ভর্তি করে তেল ভরতে বলা হয়। অভিযোগ, তেল ভরার পর টাকা চাইতে গেলে গাড়ি ঘুরিয়ে পালানোর চেষ্টা করেন চালক।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

শান্তিপুর শেষ আপডেট: ০৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৫১
Share:

—প্রতীকী ছবি।

তেল ভরার টাকা চাওয়ায় পেট্রল পাম্পের কর্মীকে পিষে দিয়ে চলে গেল গাড়ি। শনিবার মধ্যরাতে নদিয়ার শান্তিপুরের এই ঘটনায় মৃত্যু হয়েছে পেট্রল পাম্পের ওই কর্মীর। পলাতক গাড়িচালক।

Advertisement

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃত যুবকের নাম বিশ্বজিৎ দাস। বয়স আনুমানিক ৩০ বছর। বিশ্বজিৎ শান্তিপুর থানা এলাকার কন্দখোলা এলাকার বাসিন্দা ছিলেন। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, শনিবার গভীর রাতে, ২টো নাগাদ একটি চারচাকা গাড়ি কন্দখোলা এলাকার পেট্রল পাম্পে তেল ভরার জন্য ঢোকে। ট্যাঙ্ক ভর্তি করে তেল ভরতে বলা হয়। অভিযোগ, তেল ভরার পর টাকা চাইতে গেলে গাড়ি ঘুরিয়ে পালানোর চেষ্টা করেন চালক। বিশ্বজিৎ গাড়িটিকে আটকানোর চেষ্টা করেন। কিছুটা রাস্তা তাঁকে হিঁচড়ে টেনে নিয়ে গিয়ে পিষে দিয়ে চলে যায় গাড়িটি। স্থানীয় একটি সূত্রের খবর, গাড়িটি রানাঘাট থেকে কৃষ্ণনগরের দিকে যাচ্ছিল।

রক্তাক্ত অবস্থায় পাম্পের অন্য কর্মীরা বিশ্বজিৎকে শান্তিপুর স্টেট জেনারেল হাসপাতালে নিয়ে যান। কর্তব্যরত চিকিৎসকেরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। খবর পেয়ে ঘটনাস্থলে যায় পুলিশ। ইতিমধ্যেই ঘটনার তদন্ত শুরু করেছে তারা। রানাঘাট মহকুমা পুলিশ আধিকারিক শৈলজা দাস এই প্রসঙ্গে বলেন, “আমরা ইতিমধ্যেই ঘটনাটির তদন্ত শুরু করেছি। ঘাতক গাড়িটির চালকের খোঁজ চলছে। প্রত্যক্ষদর্শীদের সঙ্গে কথা বলে তদন্ত প্রক্রিয়া চলছে।”

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement