Unnatural Death

টোটোচালককে গলার নলি কেটে খুন! বহরমপুরে চাঞ্চল্য

পুলিশ সূত্রে জানা গিয়েছে, গভীর রাতে পুলিশের কাছে খবর আসে, বহরমপুর মোল্লাগেড়ের ধারে গভীর রাতে এক ব্যক্তি গলার নলি কাটা অবস্থায় পড়ে আছেন। স্থানীয়দের কাছ থেকে পুলিশ জানতে পারে, ওই টোটোচালক বিশেষ ভাবে সক্ষম।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

বহরমপুর শেষ আপডেট: ২৩ অক্টোবর ২০২৪ ২৩:১৯
Share:

—প্রতীকী ছবি।

গলার নলি কাটা অবস্থায় এক টোটোচালকের দেহ উদ্ধার হল বুধবার সকালে। মুর্শিদাবাদের বহরমপুরের ঘটনা। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় পুলিশ। দেহ উদ্ধার করে নিয়ে যায় মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ হাসপাতালে। সেখানে টোটোচালককে কর্তব্যরত চিকিৎসক মৃত বলে ঘোষণা করেন। মৃত টোটো চালকের নাম কেয়াশিস শেখ (৪৭)। দেহটি ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে পুলিশ। টোটো ছিনতাই করে পালানোর সময় লরির সাথে দুর্ঘটনার মুখে পরে ছিনতাইকারী। স্থানীয়রা ছুটে এলে ঘটনাস্থল থেকে চম্পট দেয় দুষ্কৃতী। খুনের মামলা রুজু করে তদন্ত শুরু করেছে পুলিশ।

Advertisement

পুলিশ সূত্রে জানা গিয়েছে, গভীর রাতে পুলিশের কাছে খবর আসে, বহরমপুর মোল্লাগেড়ের ধারে গভীর রাতে এক ব্যক্তি গলার নলি কাটা অবস্থায় পড়ে আছেন। স্থানীয়দের কাছ থেকে পুলিশ জানতে পারে, ওই টোটোচালক বিশেষ ভাবে সক্ষম। কয়েক জন তাঁর টোটো ছিনতাই করে পালানোর চেষ্টা করেছিলেন। কেয়াশিস বাধা দেওয়ায় তাঁর গলার নলি কেটে দেওয়া হয়। রক্তাক্ত অবস্থায় টোটোচালক রাস্তায় পড়ে গেলে টোটোটি নিয়ে চম্পট দেওয়ার চেষ্টা করে দুষ্কৃতীরা। কিছুটা যাওয়ার পর উত্তরপাড়া মোড়ের কাছে একটি লরির সঙ্গে ধাক্কা লাগে টোটোটির। সেই স্থানীয়েরা ধাওয়া করলে ঘটনাস্থল থেকে পালিয়ে যান দুষ্কৃতীরা। স্থানীয়েরা খবর দেন পুলিশে।

মৃত ব্যক্তির স্ত্রী আদোরা বিবি অভিযোগ করেন, ‘‘স্থানীয় এক ব্যক্তি দীর্ঘ দিন ধরে আমার স্বামীর টোটো চুরি করার চেষ্টা করছিল। আমার স্বামী প্রতিবন্ধী বলে সুযোগ নিয়েছিল। আমি দোষীর দৃষ্টান্তমূলক শাস্তি চাই।’’ মুর্শিদাবাদ পুলিশ জেলার অতিরিক্ত সুপার মাজিদ ইকবাল বলেন, ‘‘পরিবারের অভিযোগের ভিত্তিতে ইতিমধ্যে খুনের মামলার রুজু করে তদন্ত শুরু হয়েছে। দুষ্কৃতীর খোঁজে তল্লাশি চলছে।’’

Advertisement

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement