Road Accident

বালিবোঝাই ট্রাকের ধাক্কায় মৃত্যু চিকিৎসকের, ঘটনায় উত্তেজনা খড়্গপুরে, ট্রাক ভাঙচুর, পথ অবরোধ

মৃত চিকিৎসকের ভাইপো জানিয়েছেন, চাকরি থেকে অবসর নিলেও প্রতি রবিবার তিনি গ্রামে গিয়ে রোগী দেখতেন। এ দিনও সেই কাজেই বেরিয়েছিলেন। তখনই ট্রাকের ধাক্কায় মৃত্যু হল তাঁর।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

খড়্গপুর শেষ আপডেট: ২৩ জুন ২০২৪ ১৩:২২
Share:

দুর্ঘটনার পর বালিবোঝাই ট্রাকে ভাঙচুর। — নিজস্ব চিত্র।

বালিবোঝাই ট্রাকের ধাক্কায় মৃত্যু হল এক চিকিৎসকদের। সেই ঘটনাকে কেন্দ্র করে উত্তেজনা পশ্চিম মেদিনীপুরের খড়্গপুরের গ্রামীণ থানা এলাকার মোহনপুরে। ঘাতক ট্রাকে ভাঙচুর চালানোর অভিযোগ উত্তেজিত স্থানীয় বাসিন্দাদের বিরুদ্ধে। বিশাল পুলিশবাহিনী গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

Advertisement

জানা গিয়েছে, মৃতের নাম হরিপদ রাউত (৬৮)। তাঁর বাড়ি মেদিনীপুর শহরের অরবিন্দ নগরে। মৃতের ভাইপো সঞ্জয় রাউত বলেন, ‘‘খবর পাই, কাকু দুর্ঘটনায় আহত হয়েছেন। বাইক নিয়ে এসে দেখি, কাকুর মৃত্যু হয়েছে। প্রতি রবিবার কাকু পিংলার করকাই গ্রামে আমাদের দেশের বাড়িতে যেতেন। তিনি পেশায় চিকিৎসক। কয়েক বছর আগে চাকরি থেকে অবসর নেন। কিন্তু গ্রামে গিয়ে মানুষকে চিকিৎসা পরিষেবা দেওয়ার জন্য প্রতি রবিবার ছুটে যেতেন সেখানে। মোহনপুর এলাকায় ট্র্যাফিক সিগন্যাল না থাকার কারণে রাস্তার উপরেই বাইক নিয়ে দাঁড়িয়েছিলেন কাকু। হঠাৎই একটি বালিবোঝাই গাড়ি তাঁকে ধাক্কা মারে।’’

স্থানীয়েরা বালিবোঝাই ট্রাকটি আটকে ভাঙচুর চালান। করা হয় পথ অবরোধ। পরে খড়্গপুর গ্রামীণ থানা থেকে বিশাল পুলিশবাহিনী এসে পরিস্থিতি সামাল দেয়। পুলিশের আশ্বাসে পথ অবরোধ তুলে নেওয়া হয়। সেখানে রাজ্য পুলিশের পাশাপাশি ছিলেন ভোটের ডিউটিতে বাংলায় আসা কেন্দ্রীয় বাহিনীর জওয়ানেরাও।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement