Bus Accident

মেদিনীপুরগামী যাত্রিবাহী বাস উল্টে গেল রাস্তায়! আহত বেশ কয়েক জন, কেউ কেউ আশঙ্কাজনকও

পুলিশ সূত্রে খবর, এই মুহূর্তে মেদিনীপুর মেডিক্যাল কলেজে চিকিৎসাধীন রয়েছেন আহত পাঁচ যাত্রী। বাকিদের দেপাড়া গ্রামীণ স্বাস্থ্যকেন্দ্রে ভর্তি করানো হয়েছে।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

মেদিনীপুর শেষ আপডেট: ১৬ সেপ্টেম্বর ২০২৪ ১৭:১৪
Share:

দুর্ঘটনায় উল্টে যাওয়া বাস। —নিজস্ব চিত্র।

ঝাড়গ্রামের বেলপাহাড়ি থেকে মেদিনীপুর আসার পথে নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে গেল যাত্রীবোঝাই একটি বাস। দুর্ঘটনায় আহত হলেন অন্তত আট জন। সোমবার দুপুর ৩টে নাগাদ ঘটনাটি ঘটেছে মেদিনীপুর সদর ব্লকের গুড়গুড়িপাল থানার অন্তর্গত লোহাটিকরি এলাকায়। আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে।

Advertisement

পুলিশ সূত্রে খবর, এই মুহূর্তে মেদিনীপুর মেডিক্যাল কলেজে চিকিৎসাধীন রয়েছেন আহত পাঁচ যাত্রী। বাকিদের দেপাড়া গ্রামীণ স্বাস্থ্যকেন্দ্রে ভর্তি করানো হয়েছে। দুর্ঘটনার খবর পেয়ে সংশ্লিষ্ট এলাকায় যায় পুলিশ। উল্টে যাওয়া বাসটি উদ্ধার করার জন্য ক্রেন আনা হয়। বাসটিকে উদ্ধার করা গিয়েছে বলে খবর। ঝাড়গ্রামের বাসিন্দা জনৈক সঞ্জয় মুর্মু ছিলেন দুর্ঘটনাগ্রস্ত বাসে। তাঁকে ভর্তি করানো হয়েছে মেদিনীপুর মেডিক্যাল কলেজে। হাসপাতাল থেকে তিনি বলেন, ‘‘কি ভাবে ঘটল, বুঝতে পারছি না। তবে হঠাৎই বাসটা পাল্টি খেতে শুরু করে। কোনও রকমে লোহার রড ধরে বসে ছিলাম। আমার মাথায় এবং কাঁধে আঘাত লেগেছে।’’ সুভাষ চালক নামে বাসের এক যাত্রী বলেন, ‘‘ঝাড়গ্রামের দিক থেকে বাসটা মেদিনীপুরের দিকে যাওয়ার সময় হঠাৎই নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। পাল্টি খেয়ে বাসটি পড়ে রাস্তা থেকে মাঠে। তবে যাত্রী কম থাকায় বড় অঘটন ঘটেনি।’’

কী ভাবে এমন দুর্ঘটনা হল, তার কারণ খতিয়ে দেখছে পুলিশ।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement