হেরোইন-সহ ধৃত দুই বিমানযাত্রী

হেরোইন পাচার করার অভিযোগে গ্রেফতার হলেন দুই বিমানযাত্রী। সোমবার, কলকাতা বিমানবন্দর থেকে। ধৃতদের মধ্যে এক জন মহিলাও রয়েছেন। তাঁদের নাম পার্বতী কারুপাইয়া (৫৮) এবং মোহন সুন্দরম (২৮)।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ১৫ নভেম্বর ২০১৬ ০০:৫০
Share:

হেরোইন পাচার করার অভিযোগে গ্রেফতার হলেন দুই বিমানযাত্রী। সোমবার, কলকাতা বিমানবন্দর থেকে। ধৃতদের মধ্যে এক জন মহিলাও রয়েছেন। তাঁদের নাম পার্বতী কারুপাইয়া (৫৮) এবং মোহন সুন্দরম (২৮)। দু’জনেই শ্রীলঙ্কার বাসিন্দা। তাঁদের কাছ থেকে বাজেয়াপ্ত হয়েছে প্রায় ১ কোটি টাকা মূল্যের ২৩০ গ্রাম হেরোইন। ধৃতদের নার্কোটিক্স কন্ট্রোল ব্যুরোর আধিকারিকদের হাতে তুলে দেওয়া হয়েছে।

Advertisement

কেমন ভাবে ধরা পড়লেন ওই দুই যাত্রী?

কলকাতা বিমানবন্দর সূত্রে জানা গিয়েছে, এ দিন দুপুরে কলকাতা থেকে চেন্নাইগামী বিমানে ওঠার আগে যাত্রীদের পরীক্ষা করা হচ্ছিল। সে সময়ে রেণু তিরকে নামে সেন্ট্রাল ইন্ডাস্ট্রিয়াল সিকিওরিটি ফোর্স (সিআইএসএফ)-এর এক মহিলা কনস্টেবলের চোখে পড়ে, পার্বতীর কোমরে ৬টি কন্ডোমের মধ্যে হেরোইন পাউডার রাখা রয়েছে।

Advertisement

এ দিকে, পার্বতীকে পরীক্ষা করতে দেখে ঘটনাস্থল থেকে সরে পড়েন মোহন। পরে সিসিটিভি থেকে তাঁর ছবি পান বিমানবন্দর কর্তৃপক্ষ। বোর্ডিং গেটে দাঁড়িয়ে পড়েন নিরাপত্তারক্ষীরাও। বিমানে ওঠার জন্য মোহন বোর্ডিং গেটের কাছে আসতেই তাঁকে হাতেনাতে ধরা হয়। বিমানবন্দর সূত্রে খবর, ধৃতদের জেরা করে জানা গিয়েছে, কলকাতা থেকে চেন্নাই পৌঁছে অন্য বিমান ধরে তাঁদের শ্রীলঙ্কা পৌঁছনোর কথা ছিল।

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement