Kolkata Metro

সিগন্যালে বিপত্তি, সন্ধ্যার ব্যস্ত সময়ে প্রায় দেড় ঘণ্টা দমদম থেকে দক্ষিণেশ্বরে বন্ধ রইল মেট্রো

সন্ধ্যার ব্যস্ত সময়ে মেট্রো পরিষেবা বিঘ্নিত হওয়ার কারণে বিপাকে পড়েন অফিসফেরত যাত্রীরা। ভিড় জমে যায় দক্ষিণেশ্বর স্টেশনে।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৪ অক্টোবর ২০২৪ ১৮:৫২
Share:

বিঘ্নিত মেট্রো পরিষেবা। চাঁদনি চক স্টেশনে ট্রেনের প্রতীক্ষায় যাত্রীরা। —নিজস্ব চিত্র।

দমদমে বিকল হয়ে পড়ে সিগন্যাল ব্যবস্থা। তার জেরে শুক্রবার সন্ধ্যায় বিঘ্নিত হল মেট্রো পরিষেবা। সন্ধ্যা ৫টা ৫৬ মিনিট থেকে দমদম থেকে দক্ষিণেশ্বর পর্যন্ত মেট্রো চলাচল বন্ধ ছিল। সন্ধ্যা ৭টা ১৭ মিনিট নাগাদ পরিষেবা স্বাভাবিক হয় বলে জানিয়েছেন মেট্রো কর্তৃপক্ষ। মাঝের সময়টায় মেট্রো পরিষেবা পাওয়া গিয়েছে দমদম থেকে কবি সুভাষের মধ্যে। এর ফলে বিপাকে পড়েন অফিসফেরত যাত্রীরা। ভিড় জমে যায় দক্ষিণেশ্বর স্টেশনে।

Advertisement

মেট্রো রেল কর্তৃপক্ষ জানিয়েছেন, দমদম স্টেশন সিগন্যাল ব্যবস্থা বিকল হয়ে যায়। সেই কারণে সন্ধ্যা ৫টা ৫৬ মিনিট থেকে দক্ষিণেশ্বর এবং দমদমের মধ্যে ট্রেন চলাচল বন্ধ হয়ে যায়। যে সব যাত্রীর গন্তব্য দক্ষিণেশ্বর ছিল, তাঁরা বিপাকে পড়েন। দক্ষিণেশ্বরেও আটকে পড়েন বহু মানুষ। শুক্রবার, দ্বিতীয়ার দিন বহু মানুষ দক্ষিণেশ্বরে ভবতারিণী মন্দির দর্শনে যান। তাঁরা আটকে পড়েন। শেষ পর্যন্ত সন্ধ্যা ৭টা ১৭ মিনিটে পরিষেবা স্বাভাবিক হয়। দক্ষিণেশ্বর থেকে কবি সুভাষ— সম্পূর্ণ পথে পর্যন্ত চলতে শুরু করে মেট্রো।

অন্য দিকে, চাঁদনি চকেও বেশ কিছু ক্ষণ আটকে ছিল দক্ষিণেশ্বরগামী একটি মেট্রো। স্টেশনে ভিড় জমে যায়। কিছু ক্ষণ বন্ধ থাকার পর দমদম পর্যন্ত শুরু হয় পরিষেবা।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement