Kolkata Fire Incident

প্রিন্স আনোয়ার শাহ রোডে বস্তিতে আগুন, আহত এক যুবক! দমকলের পাঁচটি ইঞ্জিনের চেষ্টায় নিয়ন্ত্রণে

প্রিন্স আনোয়ার শাহ রোডে অবস্থিত একটি বস্তিতে আগুন। বিধ্বংসী আগুনের কোপে বস্তির বেশ কয়েকটি ঝুপড়ি। ঘটনাস্থলে উপস্থিত রয়েছে দমকলের পাঁচটি ইঞ্জিন।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৮ অক্টোবর ২০২৪ ০৮:৪১
Share:

—প্রতিনিধিত্বমূলক ছবি।

প্রিন্স আনোয়ার শাহ রোডে অবস্থিত একটি বস্তিতে আগুন। বিধ্বংসী আগুনের কোপে বস্তির বেশ কয়েকটি ঝুপড়ি। ঘটনাস্থলে উপস্থিত হয়েছে দমকলের পাঁচটি ইঞ্জিন। অগ্নিকাণ্ডে এক যুবক আহত হয়েছেন। তাঁকে এম আর বাঙুর হাসপাতালে ভর্তি করানো হয়েছে। দমকলের চেষ্টায় সাড়ে ৮টা নাগাদ আগুন নিয়ন্ত্রণে আসে বলে প্রাথমিক ভাবে জানা গিয়েছে।

Advertisement

দমকল সূত্রে খবর, সোমবার ভোর সাড়ে ৫টা নাগাদ প্রিন্স আনোয়ার শাহ রোডের বস্তিতে আগুন লাগে। এলাকা ঘিঞ্জি হওয়ায় আগুন দ্রুত আশপাশের ঝুপড়িতে ছড়িয়ে পড়ে। প্রায় দেড় ঘণ্টার প্রচেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হন দমকলকর্মীরা। কী ভাবে আগুন লাগল, তা এখনও স্পষ্ট নয়। বিষয়টি খতিয়ে দেখছে দমকল বিভাগ।

অন্য দিকে, দমকলের বিরুদ্ধে দেরিতে ঘটনাস্থলে আসার অভিযোগ তুলেছেন স্থানীয় বাসিন্দারা। গল্ফ গ্রিন না চারু মার্কেট, ঘটনাস্থল কোন থানার আওতায় পড়বে, তা নিয়ে দীর্ঘ ক্ষণ টালবাহানা চলে। অবশেষে লেক থানায় আগুনের খবর দেওয়া হয়। তার পর ঘটনাস্থলে পৌঁছয় দমকল। এই টালবাহানার ফলে ক্ষুব্ধ এলাকার বাসিন্দারা। তাঁদের অভিযোগ, দমকল আগে পৌঁছলে ক্ষয়ক্ষতি অনেকটা কমানো যেত।

Advertisement

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement