অস্ত্র ব্যবসায়ী গ্রেফতার

এক অস্ত্র ব্যবসায়ী-সহ চার জনকে গ্রেফতার করল পুলিশ। বুধবার, বারুইপুরের বেগমপুর থেকে। ধৃত ব্যবসায়ীর নাম বাপি হালদার। পুলিশ জানা, বেগমপুরে একটি বাড়ি ভাড়া নিয়ে অস্ত্র কারখানা চালাত বাপি।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ২৯ সেপ্টেম্বর ২০১৬ ০১:৪৪
Share:

এক অস্ত্র ব্যবসায়ী-সহ চার জনকে গ্রেফতার করল পুলিশ। বুধবার, বারুইপুরের বেগমপুর থেকে। ধৃত ব্যবসায়ীর নাম বাপি হালদার। পুলিশ জানা, বেগমপুরে একটি বাড়ি ভাড়া নিয়ে অস্ত্র কারখানা চালাত বাপি। তার কাছে মিলেছে একটি ওয়ান শটার, ১০ রাউন্ড কার্তুজ ও অস্ত্র তৈরির বেশ কিছু যন্ত্রপাতি। প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান, তিন শ্রমিককে নিয়ে অস্ত্র তৈরি করত বাপি। কারখানা থেকে মিলেছে কয়েকটি মোবাইলও। সেগুলির কল-লিস্ট পরীক্ষা করে দেখা হচ্ছে। ধৃত শ্রমিকদের ব্যাপারেও খোঁজ নেওয়া হচ্ছে বলে জানিয়েছে পুলিশ।

Advertisement

অন্য দিকে, মঙ্গলবার, গার্ডেনরিচ থেকে অস্ত্র-সহ এক দুষ্কৃতীকে গ্রেফতার করল পুলিশ। তার নাম শেখ মনিরুল ওরফে পাপ্পু। বাড়ি বন্দর এলাকার পাহাড়পুরে।ওই রাতে গার্ডেনরিচের রাস্তায় তাকে উদ্দেশ্যহীন ভাবে ঘুরতে দেখে সন্দেহ হয় টহলরত পুলিশের। থানায় এনে জেরা করার পরে পাপ্পুর কাছে মেলে দু’টি দেশি বন্দুক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement