Bike Accident

বেপরোয়া মোটরবাইক, দুর্ঘটনায় মৃত্যু যুবকের

আজাদ ছিলেন পেশায় ইলেকট্রিশিয়ান। পাশাপাশি, সরবরাহ কর্মী হিসাবেও কাজ করতেন তিনি। তাঁর বছর নয়েকের একটি ছেলে রয়েছে। পরিবার সূত্রের খবর, আজাদের ছেলের জন্মের সময়েই তার মা মারা যান।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

সোনারপুর শেষ আপডেট: ১২ মে ২০২৪ ০৭:৪৭
Share:

(বাঁ দিকে) আজাদ শেখ। দুর্ঘটনাগ্রস্থ সেই বাইক (ডান দিকে)। —নিজস্ব চিত্র।

বেপরোয়া গতিতে মোটরবাইক চালাতে গিয়ে দুর্ঘটনায় মৃত্যু হল এক যুবকের। শনিবার ভোরে ঘটনাটি ঘটেছে সোনারপুর থানার আড়াপাঁচ এলাকায়। পুলিশ জানিয়েছে, মৃতের নাম আজাদ শেখ (৩৫)। তাঁর বাড়ি সোনারপুরের জগদীশপুরে। এ দিন মথুরাপুরে এক আত্মীয়ের বাড়িতে যাওয়ার জন্য বাইক নিয়ে বেরোন আজাদ। আড়াপাঁচের কাছে রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা একটি পণ্যবাহী গাড়িতে ধাক্কা মারে বাইকটি। ছিটকে পড়েন আজাদ। ঘটনাস্থলেই মৃত্যু হয় তাঁর। পরে পুলিশ গিয়ে দেহ উদ্ধার করে। প্রত্যক্ষদর্শীরা জানান, বেপরোয়া গতিতে চলছিল বাইকটি। গতি এতটাই বেশি ছিল যে, ধাক্কা লাগার সঙ্গে সঙ্গে বাইকের সামনের চাকা খুলে যায়। বাইকের সামনের অংশও পুরোপুরি চুরমার হয়ে গিয়েছে। বাইকচালকের মাথায় হেলমেট ছিল না বলেও জানান স্থানীয় লোকজন।

Advertisement

আজাদ ছিলেন পেশায় ইলেকট্রিশিয়ান। পাশাপাশি, সরবরাহ কর্মী হিসাবেও কাজ করতেন তিনি। তাঁর বছর নয়েকের একটি ছেলে রয়েছে। পরিবার সূত্রের খবর, আজাদের ছেলের জন্মের সময়েই তার মা মারা যান। ঠাকুরদা-ঠাকুরমা ও বাবার কাছেই থাকত সে। সামনেই ২০ মে তার জন্মদিন। আজাদের ছেলে নাচ শেখে। সেই সূত্রে সম্প্রতি ‘মির্জা’ নামের একটি বাংলা ছবিতে অভিনয়ের সুযোগ পায় সে। পরিবার সূত্রের খবর, ছেলের সঙ্গে ওই ছবিতে ছোট্ট একটি চরিত্রে অভিনয় করেছিলেন আজাদও।

মৃতের আত্মীয় জিয়াদ আলি মোল্লা বলেন, “এ দিন ভোরবেলায় মথুরাপুরে মামার বাড়িতে যাবে বলে বাড়ি থেকে বেরিয়ে যায় আজাদ। বেরোনোর সময়ে ওর বাবা বারণ করেছিলেন। বলেছিলেন, কয়েক দিন পরে সকলে একসঙ্গে যাবেন। আজাদ শোনেনি। শুনলে হয়তো এত বড় দুর্ঘটনা ঘটত না।” পুলিশ জানিয়েছে, দেহটি ময়না তদন্তে পাঠানো হয়েছে। কী ভাবে ঘটনা ঘটল, তা খতিয়ে দেখা হচ্ছে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement