Fire in Minibus

মহাজাতি সদনের সামনে মিনিবাসে আগুন, নামানো হল আতঙ্কিত যাত্রীদের, পৌঁছল দমকলের ইঞ্জিন

মহাজাতি সদনের সামনে একটি মিনিবাসে আগুন লেগে আতঙ্ক ছড়াল যাত্রীদের মধ্যে। বৃহস্পতিবার সকাল ৯টা নাগাদ বিরাটি-বিবাদী বাগ রুটের একটি বাসে আগুন লাগে।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৫ জুলাই ২০২৪ ১০:০৫
Share:

আগুন লাগার পর ওই মিনিবাস। ছবি: সংগৃহীত।

কলকাতায় মহাজাতি সদনের সামনে একটি মিনিবাসে আগুন লেগে আতঙ্ক ছড়াল যাত্রীদের মধ্যে। বৃহস্পতিবার সকাল ৯টা নাগাদ বিরাটি-বিবাদী বাগ রুটের একটি বাসে আগুন লাগে।

Advertisement

বাসটি বিবাদী বাগ থেকে বিরাটির দিকে যাচ্ছিল। ব্যস্ত সময়ে এই ঘটনাকে ঘিরে আতঙ্ক ছড়ায় যাত্রী এবং স্থানীয়দের মধ্যে। বাসের সমস্ত যাত্রীকে তড়িঘড়ি নামিয়ে আনা হয়। এই ঘটনায় কেউ আহত হননি বলেই জানা গিয়েছে।

প্রাথমিক ভাবে মনে করা হচ্ছে, মিনিবাসটির ইঞ্জিন থেকে আগুন ছড়ায়। মুহূর্তের মধ্যে কালো ধোঁয়ায় ঢেকে যায় চারদিক। আগুন নেভানোর কাজে পৌঁছয় দমকলের একটি ইঞ্জিন। ব্যস্ত রাস্তার মধ্যে এই ঘটনা ঘটায়, অন্য বাস এবং গাড়িও পর পর দাঁড়িয়ে যায়।

Advertisement

এর আগে শহরে তাপপ্রবাহের সময় কখনও হাওড়া সেতুর উপরে ব্যস্ত সময়ে চলন্ত গাড়িতে আগুন ধরে যাওয়ার খবর প্রকাশিত হয়েছে, কখনও আগুন ধরছে ভিআইপি রোড ধরে যাওয়া বিয়েবাড়ির গাড়িতে। কয়েক মাস আগে চাঁদনি চক এলাকায় দাঁড়িয়ে থাকা গাড়িতে এমন ভাবে আগুন লাগে, যার জেরে পুড়ে যায় আশপাশে দাঁড়ানো বেশ কয়েকটি গাড়ি। গত এপ্রিলে ট্রাম কোম্পানির একটি চলন্ত বাসে একই ভাবে আগুন লাগে, তাতে কোনও মতে রক্ষা পান যাত্রীরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement