Murder

মৃত্যুশয্যায় ‘খুনি’দের নাম বলেন উত্তরপাড়ার যুবক, অবশেষে উত্তরাখণ্ড থেকে গ্রেফতার

বিজয়া দশমীর রাতে উত্তরপাড়ার মাখলার বাসিন্দা রোহিতরঞ্জন ঝা নামে এক যুবককে মারধর করা হয়েছিল বলে অভিযোগ ওঠে। ১২ অক্টোবর সকালে রোহিতরঞ্জনের মৃত্যু হয় কলকাতার একটি বেসরকারি হাসপাতালে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

চুঁচুড়া শেষ আপডেট: ১৯ অক্টোবর ২০২২ ১৫:২৪
Share:

নিহত রোহিতরঞ্জন ঝা, বাঁ দিকে সোনু চৌধুরী এবং ভাস্কর রায়। — নিজস্ব চিত্র।

মৃত্যুকালীন জবানবন্দিতে হামলাকারীদের নাম জানিয়ে গিয়েছিলেন হুগলির উত্তরপাড়ার এক যুবক। সেই সূত্র ধরেই এক সপ্তাহের মধ্যে উত্তরাখণ্ড থেকে দুই যুবককে গ্রেফতার করল পুলিশ। ওই ঘটনায় এই নিয়ে গ্রেফতার করা হয়েছে মোট ৪ জনকে।

Advertisement

বিজয়া দশমীর রাতে উত্তরপাড়ার মাখলার বাসিন্দা রোহিতরঞ্জন ঝা নামে এক যুবককে মারধর করা হয়েছিল বলে অভিযোগ ওঠে। ১২ অক্টোবর সকালে রোহিতরঞ্জনের মৃত্যু হয় কলকাতার একটি বেসরকারি হাসপাতালে। অভিযুক্তদের নাম যুবক জানিয়ে যান মৃত্যুকালীন জবানবন্দিতে। অভিযুক্তদের মধ্যে দু’জনকে পুলিশ গ্রেফতার করলেও বাকি চার অভিযুক্ত অধরা ছিল। খোঁজ চলছিল বাকিদের। অভিযুক্তদের ফোন নম্বরের সূত্র ধরে খোঁজ চালাচ্ছিল পুলিশ। তাতেই মিলল সাফল্য। উত্তরাখণ্ডে খোঁজ পাওয়া যায় ওই ঘটনায় জড়িতদের মধ্যে দু’জনের। সেখানে পৌঁছন তদন্তকারীরা। উত্তরাখণ্ড থেকে ভাস্কর রায় এবং সোনু চৌধুরী নামে দুই যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

বৃহস্পতিবার শ্রীরামপুর থানায় নিয়ে আসা হবে ধৃতদের। ওই ঘটনায় অভিযুক্ত আরও দু’জনের সন্ধান চালানো হচ্ছে। অভিযুক্তদের বিরুদ্ধে উপযুক্ত ব্যবস্থা নেওয়া হবে বলে জানিয়েছেন চন্দননগরের পুলিশ কমিশনার অমিত পি জাভালগি।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
আরও পড়ুন
Advertisement